Wednesday, April 24, 2024
HomeScrollingরিসোর্টে হামলা চালিয়ে ‘দ্বিতীয় স্ত্রী’সহ মামুনুলকে নিয়ে গেল অনুসারীরা

রিসোর্টে হামলা চালিয়ে ‘দ্বিতীয় স্ত্রী’সহ মামুনুলকে নিয়ে গেল অনুসারীরা

রাজধানী ঢাকার অদূরে সোনারগাঁয়ের একটি রিসোর্টে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মামুনুল হককে এক নারীসহ অবরুদ্ধ করে রাখার ঘটনা ঘটেছে। পরে খবর পেয়ে হামলা ও ভাঙচুর চালিয়ে সেখান থেকে তাকে নিয়ে যায় অনুসারীরা।

পুলিশ জানায়, একজন নারীসহ মামুনুলের সেখানে অবস্থানের খবর পেয়ে স্থানীয় কিছু লোকজন ও ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা তার কক্ষটি ঘেরাও করেন।

মামুনুল হক বলেছেন, দ্বিতীয় স্ত্রীসহ অবকাশযাপনে গেলে কিছু লোক তাকে নাজেহাল করে।

এদিকে মামুনুলকে অবরুদ্ধ করে রাখার খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তার অনুসারীরা রিসোর্টের সামনে জড়ো হয়। সন্ধ্যার পর সেখানে হামলা চালিয়ে তারা মামুনুল ও তার স্ত্রী দাবি করা ওই নারীকে সেখান থেকে নিয়ে যায়।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) তবিদুর রহমান বলেন, এখানে মামুনুল হক একজন নারীকে নিয়ে উঠেছেন- এই খবর পেয়ে এলাকার লোকজন ও ছাত্রলীগ-যুবলীগের কিছু নেতাকর্মী তার কক্ষটি ঘিরে রাখে।

তিনি বলেন, পরে খবর পেয়ে পুলিশ সেখানে যায়। যাকে মামুনুল দ্বিতীয় স্ত্রী দাবি করছেন, তার বিষয়ে তথ্য যাচাই-বাছাই করা হচ্ছে। পরে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

এদিকে রাত সাড়ে ৭টায় প্রতি প্রতিবেদন লেখার সময় মামুনুল পাশের একটি ঈদগায় অবস্থান নিয়ে অনুসারীদের উদ্দেশে বক্তব্য দিচ্ছিলেন।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments