Tuesday, April 23, 2024
HomeScrollingরাজৈরে সাংবাদিক সংগঠন মৈত্রী মিডিয়া সেন্টারের পক্ষে মাস্ক বিতরণ

রাজৈরে সাংবাদিক সংগঠন মৈত্রী মিডিয়া সেন্টারের পক্ষে মাস্ক বিতরণ

 মাদারীপুর প্রতিনিধি।।

মাদারীপুরের জেলার সবচেয়ে বড় সাংবাদিক সংগঠন মৈত্রী মিডিয়া সেন্টার এর পক্ষ থেকে রাজৈর উপজেলায় জনসাধারনের মাঝে মাস্ক বিতরণ ও সচেতনতা মূলক প্রচারণা করা হয়েছে। আজ (৩১ জুলাই) শনিবার বেলা ১১ টা হতে দুপুর ২ টা পর্যন্ত উপজেলার বিভিন্নস্থানে জনগণের মাঝে মাস্ক বিতরণ করা হয়। মাদারীপুর মৈত্রী মিডিয়া সেন্টারের স্বেচ্ছাসেবী কার্যক্রমের ধারাবাহিকতায় এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. মেহেদী হাসান সোহাগ এর নির্দেশনা ও তার অর্থায়নে এবং টেকেরহাট ইউ এস মডেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের সহযোগিতায় রাজৈর ও টেকেরহাটে প্রায় ৪’শ জনের মাঝে এই মাস্ক বিতরণ করেন।

মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে চলমান কঠোর লকডাউনের মাঝেও বিভিন্ন প্রয়োজনে বাহিরে বের হওয়া জনসাধারণের মাঝে মাদারীপুরের সাংবাদিক সংগঠন ‘মৈত্রী মিডিয়া সেন্টার’ এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও বাংলা টিভি এবং দেশ রুপান্তর পত্রিকার জেলা প্রতিনিধি মেহেদী হাসান সোহাগের সার্বিক দিক নির্দেশনায় সাংবাদিক ও মৈত্রী মিডিয়ার সৌজন্যে উপজেলার বিভিন্নস্থানে চার শতাধিক মাস্ক বিতরণ করা হয়েছে। রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরের নতুন মাছ বাজার, সবজি বাজার, পুরাতন বাজার, ফলের বাজার, রাজৈর বাজার ব্রীজ, হাসপাতালের সামনে, ঢাকা-বরিশাল মহাসড়কের টেকেরহাটসহ কয়েকটি গুরুত্বপূর্ণস্থানে ব্যবসায়ী, মোটরসাইকেল চালক, ইজিবাইক চালক, ভ্যান চালক ও পথচারীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মধ্যে এই মাস্ক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, রাজৈর উপজেলা প্রেসক্লাব এর সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের ডাক পত্রিকার উপজেলা প্রতিনিধি ইমাম হোসেন ইমন, দৈনিক কালের কন্ঠ পত্রিকার উপজেলা প্রতিনিধি প্রভাষক বিনয় জোয়ারদার, একাত্তর টিভি ও মোহনা টিভি ও দৈনিক আজকের পত্রিকা এর উপজেলা প্রতিনিধি মোনাসিফ ফরাজি সজীব, মৈত্রী মিডিয়া সেন্টারের সদস্য ও দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার উপজেলা প্রতিনিধি ও জাতীয় অনলাইন পত্রিকা বার্তা বাজার এর মাদারীপুর প্রতিনিধি এম.এম আকাশ আহম্মেদ সোহেল, দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি মো. ইব্রাহিম, জাতীয় অনলাইন পত্রিকা ঢাকা পোস্ট এর মাদারীপুর জেলা প্রতিনিধি নাজমুল মোড়ল, স্বেচ্ছাসেবক বদরুজ্জামান, কবির সরদার সহ অন্যান্যরা। মৈত্রী মিডিয়া সেন্টারের সদস্য সাংবাদিক আকাশ আহম্মেদ সোহেল বলেন, মাদারীপুরের সর্ববৃহৎ সাংবাদিক সংগঠন মৈত্রী মিডিয়া সেন্টার এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেহেদী হাসান সোহাগ ভাইয়ের সার্বিক দিক নির্দেশনায় রাজৈরে সাধারণ জনগণের মাঝে মাস্ক বিতরণ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

মাস্ক বিতরণের পাশাপাশি জনগণ করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করার এই প্রচেষ্টা অব্যাহত থাকবে। এ ব্যাপারে মৈত্রী মিডিয়া সেন্টারের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেহেদী হাসান সোহাগ বলেন, আমাদের সংগঠন সবসময়ে জনগণের সেবায় নিয়োজিত ছিল, আছে এবং ভবিষ্যতেও পাশে থাকবে। তারই ধারাবাহিকতায় আমাদের সদস্যদের মাধ্যমে বিভিন্নস্থানে জনকল্যাণমূলক কাজ করা হচ্ছে। জনগনকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করার প্রচেষ্টায় আমাদের এই সামাজিক কর্মকাণ্ড ভবিষ্যতেও অব্যাহত থাকবে। উল্লেখ্য, গত এক সপ্তাহ যাবত সাংবাদিক সংগঠন মৈত্রী মিডিয়া সেন্টারের উদ্যোগে মাদারীপুর সদর ও কালকিনির বিভিন্ন অসহায় মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments