Friday, March 29, 2024
HomeScrollingময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে আরও ২০ জনের মৃত্যু

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে আরও ২০ জনের মৃত্যু

ডেস্ক রিপোর্ট।।

গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে আরও ২০ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনা আক্রান্ত হয়ে ৭ জন এবং করোনা উপসর্গ নিয়ে মারা যায় ১৩ জন।

করোনায় মৃতরা হলেন- ময়মনসিংহ ফুলপুর উপজেলার হাওয়া বেগম (৬০) ও নুরুল হক (৮৫), ভালুকা উপজেলার হেলেনা (৭৫), শেরপুর নালিতাবাড়ী উপজেলার মোস্তফা কামাল (৪৫), বৈশিষ্ট (৭০) ও আক্কাছ (৭৫) এবং নেত্রকোনা সদরের আনোয়ার হোসেন (৫৫)।

এছাড়াও করোনা উপসর্গ নিয়ে যারা মারা গেছেন তারা হলেন- নেত্রকোনা সদরের শামসুল হুদা (৭৮), আমরোজ আলী (৭৫) ও সোনিয়া (৩২), কেন্দুয়া উপজেলার রমেলা (৫৫), মোহনগঞ্জ উপজেলার খোদেজা (৬৫), শেরপুর সদরের নুরুল ইসলাম (৮০), গেন্দাফুল (৩৫) ও সুইটি (২৬), ময়মনসিংহ সদরের শাহদত (৬৭) শামসুন নাহার (৬৫), জামালপুর সদরের জামিল হোসাইন (৪৫), ইসলামপুর উপজেলার জমিলা (৬০) এবং টাঙ্গাইল সদরের রহিমা খাতুন (৭০)।

এ তথ্য নিশ্চিত করে করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ৩৮ জন ভর্তিসহ এখন পর্যন্ত ৪১১ জন এবং আইসিউতে ২২ জন চিকিৎসাধীন আছেন।

এদিকে, সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় জেলায় ৭৫২টি নমুনা পরীক্ষায় আরও ১৯৮ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২৬.৩২ শতাংশ। জেলায় মোট আক্রান্ত ১১ হাজার ৪৯৫ জন। সুস্থ হয়েছেন ৮ হাজার ৩১৩ জন।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments