Thursday, March 28, 2024
HomeScrollingমৌলভী আচমত আলী খানকে নিয়ে কটুক্তি করায় জেলা আ. লীগ সভাপতির পদত্যাগের...

মৌলভী আচমত আলী খানকে নিয়ে কটুক্তি করায় জেলা আ. লীগ সভাপতির পদত্যাগের দাবিতে সংবাদ সম্মেলন

শাজহান খানের পিতা মুক্তিযোদ্ধার সংগঠক মৌলভী আচমত আলী খানকে নিয়ে কটুক্তি করায়- মাদারীপুর জেলা আ. লীগ সভাপতির পদত্যাগ চায় সদর উপজেলা আ. লীগ

মেহেদী হাসান সোহাগ-মাদারীপুর প্রতিনিধি।।
বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক নৌপরিবহন মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা শাজহান খানের পিতা মুক্তিযোদ্ধার অন্যতম সংগঠক, সাবেক সংসদ সদস্য, মাদারীপুর জেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, স্বাধীনতা পদকপ্রাপ্ত মৌলভী আচমত আলী খানকে নিয়ে কটুক্তি করায়, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সাহাবুদ্দিন আহম্মেদ মোল্লার পদত্যাগ চেয়ে সংবাদ সম্মেলন করেছে সদর উপজেলা আওয়ামী লীগ। সোমবার সকালে শহরের কলেজ গেইট এলাকায় এই সংবাদ সম্মেলন করে আওয়ামী লীগের একাংশ।

এ সময় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাখাওয়াত হোসেন সেলিম সংবাদ সম্মেলনে অভিযোগ করেন বলেন, সম্প্রতি রাজৈরে এক অনুষ্ঠানে সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান এমপির বাবা, স্বাধীনতা পদকপ্রাপ্ত মুক্তিযোদ্ধা, মাদারীপুর জেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও মুক্তিযুদ্ধের সংগঠক মৌলভী আছমত আলী খানকে নিয়ে কটুক্তিমূলক বক্তব্য দেয় জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা যা মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের জন্য বেমানান।

এছাড়া আছমত আলী খানের মুক্তিযুদ্ধে ভুমিকা নিয়ে পদক পাওয়ার প্রশ্ন তোলেন সাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা। এরই প্রতিবাদে তার পদত্যাগের দাবী জানানো হয় সংবাদ সম্মেলনে। পাশাপাশি নিঃশর্ত ক্ষমা চাওয়ার আহবান জানানো হয় সদর উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে।

সংবাদ সম্মেলন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে জেলা শিল্পকলা একাডেমির সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে অনুষ্ঠিত হয় সংক্ষিপ্ত সমাবেশ।

এ সময় সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এজাজুর রহমান আকন, মাদারীপুর চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি হাফিজুর রহমান যাচ্চু খান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুর রহমান রুবেল খান, ছাত্র নেতা তানভীর মাহমুদসহ সদর উপজেলার কয়েকটি ইউনিয়নের চেয়ারম্যান উপস্থিত ছিলেন।’

 

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments