Thursday, April 25, 2024
Homeঅপরাধমেম্বার সমর্থকের হামলায় গর্ভের ৪ মাসের বাচ্চা মৃত্যুর অভিযোগ।। ৫ দিন পর...

মেম্বার সমর্থকের হামলায় গর্ভের ৪ মাসের বাচ্চা মৃত্যুর অভিযোগ।। ৫ দিন পর মামলার তিনদিনও গ্রেপ্তার হয়নি কেউ

বিশেষ প্রতিনিধি, মাদারীপুর।।
আধিপত্য বিস্তারকে কেন্দ্র ইউপি সদস্য আফজাল মাতুব্বরের সমর্থকরা একই এলাকার সালাম মাতুব্বরের দোকানসহ ১৫-২০ টি বাড়ীতে হামলা চালিয়ে কুপিয়ে ভাঙচুর ও লুট করে নিয়ে যাওয়ার সময় ফিরাতে গিয়ে রুনু নামে এক গর্ভবতী নারী পেটে লাথি লাগলে গুরুতর আহত হয়ে গর্ভের বাচ্চা নস্ট হয়ে যাওয়ার অভিযোগ উঠে। এরপর ৫ দিন পর মামলা হলেও তিন দিনপরও গ্রেপ্তার হয়নি কেউ।ঘটনাটি ঘটে গত ২৬ মার্চ বৃহস্পতিবার সকালে মাদারীপুর জেলার ডাসার থানার আটিপাড়া গ্রামে।

জানা যায়, মাদারীপুরের ডাসার উপজেলার বালিগ্রাম ইউনিয়নের আটিপাড়া গ্রামের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান বালীগ্রাম ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য আফজাল মাতুব্বরের সমর্থকরা একই গ্রামের সালাম মাতুব্বরের বাড়িতে গিয়ে হামলা চালায়।এ সময় ওই এলাকর একটি মুদির দোকানসহ ১৫ থেকে ২০ টি ঘর কুপিয়ে নিয়ে যায় আফাজাল মেম্বার ও মজনু মাতুব্বরের সমর্থকরা।হামলা ও লুট করার সময় বাধা দেয়ায় রুনু বেগম নামে এক গর্ভবতী নারীকে কিল ঘুশি ও লাথি দিলে গুরুতর আহত হয় রুনু বেগম। এরপর তাকে মাদারীপুরে সদর হাসপাতালে ভর্তি করা হয়। জানা যায়, রুনু অন্তঃসত্ত্বা হওয়ায় তার পেটে আঘাত লাগার কারনে গর্ভের বাচ্চা নষ্ট হয়ে যায়। ঘটনার ৫ দিন পর ৩১ মার্চ সদর হাসপাতালের ডাক্তার অপারেশন করে তার পেট থেকে ৪ মাসের মৃত্যু বাচ্চা বের করে। এ ঘটনায় ৩১ মার্চ ডাসার থানায় একটি মামলা হলেও তিনদিন পার হলেও কাউকে গ্রেপ্তার না করায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। তাছাড়া আফজাল মেম্বারের সমর্থকরা একইদিনে পাল্টা মামলা করেছে বলে পুলিশ সুত্রে জানা যায়।

অসুস্থ্য অবস্থায় কান্না করতে করতে রুনু বেগম বলেন, আমার বাচ্চাটাকে মেরে ফেলেছে ‘ ওদের বিচার চাই।

আহত ও মামলার বাদী শওকত মাতুব্বর জানান, বর্তমান মেম্বার নিজের প্রভাব দেখানোর জন্য সামন্য কোন ঘটনা ঘটলেই আমাদের উপর হামলা চালায়, আমার মুদির দোকান ও ১৫-২০ টি বাড়ী লক্ষ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে আমাকে কুপিয়ে মেরে ফেলতে চেয়েছিল। আল্লাহ আমাকে বাঁচিয়েছে। ৫ দিন ঘুরার পর মামলা হলেও এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি। এমনকি এলাকায় এখনো আসেনি আসামি গ্রেপ্তার করতে। আমি ওদের বিচার চাই

অভিযুক্ত ইউপি মেম্বার আফজাল মাতুব্বর বলেন, আমি এর সাথে জড়িত না। আমাকে শুধু শুধু অপরাধী বানাচ্ছে। শুনছি উভয় পক্ষের মামলা হয়েছে এখন আইন যেটা সত্য সেটা করবে।
মাদারীপুর সদর হাসপাতলের ডাক্তার মাহাবুবা সুলতানা নাসরিনের ব্যবহারিত মোবাইলে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়,
অন্যদিকে মাদারীপুর সদর হাসপাতলের আরএমও অখিল সরকার জানান, বিষয়টি এখনো আমি অবগত না আমি জেনে জানাবো।

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার( সদর, কালকিনি, রাজৈর, সার্কেল) মোহাম্মদ বদরুল আলম মোল্লা জানান, আমরা দুপক্ষের মামলা নিয়েছি দুপক্ষের মামলাই তদন্ত করা হচ্ছে। আর গর্ভের বাচ্চা মৃত্যু হওয়ার অভিযোগ ডাক্তারের রিপোর্ট পাওয়ার পর আমরা ব্যবস্থা নেব।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments