Friday, March 29, 2024
HomeScrollingমাদারীপুর ১১লক্ষ ৭০হাজার টাকার ৩৯ কেজী গাজাঁসহ আটক ৩

মাদারীপুর ১১লক্ষ ৭০হাজার টাকার ৩৯ কেজী গাজাঁসহ আটক ৩

মেহেদী হাসান সোহাগ-
মাদারীপুর ১১লক্ষ ৭০ হাজার মুল্যের ৩৯কেজি গাঁজাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদারীপুর র‌্যাব আট। বৃহস্পতিবার(১৪ অক্টোবর) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাদারীপুর শেখ হাসিনা মহাসড়কের তল্লাশী অভিযান পরিচালনা করে আসমত আলী খান সেতুর টোল প্লাজার পূর্বপার্শ্ব হতে তাদের আটক করা হয়। বিষয়টি বৃহস্পতিবার দুপুরে র‌্যাব অফিসে সংবাদ সম্মেলন করে মাদারীপুর জেলার সকল সাংবাদিকদের অবহিত করা হয়।
সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, র‌্যাব-৮, মাদারীপুর গোয়েন্দা নজরদারীর মাধ্যমে কতিপয় মাদক ব্যবসায়ী বিপুল পরিমান গাঁজা নিয়ে একটি সাদা নোহা যোগে কুমিল্লা হতে গোপালঞ্জে পরিবহন করছে এবং তারা কুমিল্লা-চাঁদপুর ঘাট-মাদারীপুর- গোপালগঞ্জ রুট ব্যবহার করছে। র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম এর নেতৃত্বে শেখ হাসিনা মহাসড়কের তল্লাশী অভিযান পরিচালনা করে আসমত আলী খান সেতুর টোল প্লাজার পূর্বপার্শ্ব হতে ঢাকা মেট্রো-চ-৫৩-৯৩৫১ নম্বরের একটি সাদা নোহা তল্লাশী করে ১১ লক্ষ ৭০হাজার টাকা মুল্যের ৩৯কেজি গাঁজা ও মাদক পরিবহন কাজে ব্যবহৃত ০১টি সাদা নোহা, ৪ টি মোবাইল, ৭টি সীমকার্ডসহ মাদক ক্রয়- বিক্রয়কৃত নগদ ৫হাজার ৫শত টাকা উদ্ধার করা হয়। এসময় আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা-চাঁদপুর ঘাট ব্যবহার করে গাঁজাসহ বিভিন্ন প্রকার মাদক পরিবহণ করে আসছিল। আটককৃতরা হলো কুমিল্লা জেলার কোতায়ালী থানার আমতলী গ্রামের মৃত তৈয়ব আলী মোল্লার ছেলে মো. আল আমিন(৩২), সদর দক্ষিন থানার উড়িয়াপাড়া গ্রামের কাজী আব্দুর রশিদের ছেলে কাজী আরিফ(২৩) এবং সদর দক্ষিন থানার দড়িবটক গ্রামের আবুল কালামের ছেলে মো. শরিফুল ইসলাম(৩০)।
মাদারীপুর র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, এলিট ফোর্স র‌্যাব তার সৃষ্টির সূচনালগ্ন থেকেই সন্ত্রাস, চাঁদাবাদ, চোরাচালান ও মাদক এর বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে আসছে। র‌্যাবের তথা আইন-শৃংখলা বাহিনীর নিয়মিত মাদক বিরোধী অভিযান দেশব্যাপী সমাদৃত। আসামীদেরকে উদ্ধারকৃত গাঁজা ও অন্যান্য আলামতসহ মাদারীপুর জেলার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। র‌্যাব-৮ এর এধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments