Friday, March 29, 2024
HomeScrollingমাদারীপুর সদর থানা পুলিশের সহায়তায় তিন ডাকাত আটক করেছে সদর সার্কেল বদরুল...

মাদারীপুর সদর থানা পুলিশের সহায়তায় তিন ডাকাত আটক করেছে সদর সার্কেল বদরুল আলম মোল্লা

বিশেষ প্রতিবেদক, মাদারীপুর।।
ডাকাতির ঘটনায় সংঘবদ্ধ তিন ডাকাতকে আটক করে বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ। মাদারীপুরের সদর উপজেলার কুনিয়ান ইউনিয়নের ভরুয়াপাড়া গ্রামের এক রঙমিস্ত্রির বাড়িতে বুধবার রাতে এ ডাকাতি হয়। পরে অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লার সাড়াশি অভিযানে তিন ডাকাতকে আটক করা হয়।

এলাকাবাসীর দাবি, করোনাভাইরাসের প্রভাবে এলাকায় আতঙ্কের সুযোগে ডাকাতির ঘটনা ঘটেছে।

পুলিশ ও ক্ষতিগ্রস্ত পরিবার জানান, বুধবার গভীর রাতে কুনিয়া ইউনিয়নের ভরুয়াপাড়া গ্রামের রঙমিস্ত্রি ইসমাইল হাওলাদারের ঘরের দরজা ভেঙে একদল সঙ্গবদ্ধ ডাকাত দল প্রবেশ করে। পরে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে নগদ অর্থ, স্বর্ণালঙ্কার, মোবাইল সেটসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। এই ঘটনায় মাদারীপুর পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা ঘটনাস্থল পরিদর্শন করে। পরে ইসমাইল হাওলাদারের তথ্য মতে, অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লার সাড়াশি অভিযানে একজনকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্য অনুসারে আরো দুজনকে আটক করে।

আটকরা হলেন- মস্তফাপুর ইউনিয়নের চতুরপাড়া গ্রামের ইউসুব খান, নয়াকান্দি বাজিতপুর এলাকার বাচ্চু বেপারী ও একই এলাকার জাকির হোসেন বয়াতী। এদের বিরুদ্ধে ইসমাইল হাওলাদার বাদী হয়ে সদর থানায় ডাকাতি মামলা করেছেন। পরে বৃহস্পতিবার তাদের মাদারীপুর আদালতে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা জানান, ‘বাদীর তথ্যানুসারে তিনজনকে আটক করা হয়েছে। তাদের বিষয়ে আদালতে রিমান্ড চাওয়া হবে। যদি রিমান্ডে নেয়া যায়, তাহলে ক্ষয়ে যাওয়া মালামাল উদ্ধার করা যাবে।’

।।লাইভ,সংগ্রহিত।।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments