Saturday, April 20, 2024
Homeসারাদেশঢাকা বিভাগমাদারীপুরে বিনামূল্যে মাক্স ও লিফলেট বিতরণ

মাদারীপুরে বিনামূল্যে মাক্স ও লিফলেট বিতরণ

মাদারীপুর প্রতিনিধি ॥

করোনা ভাইরাস প্রতিরোধে ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাদারীপুরে জনসাধারণের মাঝে বিনামূল্যে মাক্স ও লিফলেট বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে শুভসংঘের আয়োজনে ও বিসিডিএস’র সার্বিক সহযোগিতা এবং মৈত্রি মিডিয়া সেন্টারের বাস্তবায়নে এ কর্মসূচি পালন করা হয়।
মৈত্রী মিডিয়া সেন্টার কার্যালয়ে এ কর্মসূচীর উদ্বোধন করেন সংগঠনটির সভাপতি মাহবুবুর রহমান বাদল। প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি মাদারীপুর জেলা শাখার সভাপতি তাপস দাস। বিশেষ অতিথি ছিলেন বিসিডিএস’র সহ-সভাপতি এইচ এম আমিনুল ইসলাম ফোরকান, শুভসংঘের কেন্দ্রিয় কমিটির সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক আয়শা সিদ্দিকা আকাশী, মৈত্রি মিডিয়া সেন্টারের সাধারণ সম্পাদক শুভসংঘের মাদারীপুর শাখার উপদেষ্টা এসএম আরাফাত হাসান, বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি মাদারীপুর জেলা শাখার সাধারণ সম্পাদক সাকিব হাসান।
আরো ছিলেন শুভসংঘ ও মৈত্রী মিডিয়া সেন্টারের সদস্য ফারজানা আক্তার মুন্নি, বাতেন হাওলাদার, মো. মতিউর রহমান, প্রিন্স মাহমুদ সবুজ, ইমদাদুল হক মিলন, নজরুল ইসলাম, আহসান লিমন, এসএম আজাহার হোসেন, এহসান আজগর, মো. আরিফুর রহমান, শাহাদাত হোসেন জুয়েল, মো. মাসুদুর রহমান, মেহেদী হাসান সোহাগ প্রমুখ।
এসময় সদস্যরা কয়েকটি ভাগে ভাগ হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকার নানা পেশাজীবী মানুষের মধ্যে সচেতনতার জন্য লিফলেট ও মাক্স বিতরণ করা হয়। এছাড়াও ব্যাটারিচালিত অটোরিক্সা, ভ্যান, নসিমন, মোটরসাইকেল এবং বাইসাইকেল চালকদের মধ্যেও এসব বিতরণ করা হয়। বিনামূল্যে মাক্স পেয়ে সবাই হাসিমুখে গ্রহণ করেন। এসময় তারা এই উদ্যোগকে স্বাগত জানান।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments