Wednesday, April 24, 2024
Homeসারাদেশঢাকা বিভাগমাদারীপুরে ফারুক খানের সৌজন্যে মসজিদের ঈমাম ও মাহিন্দ্র শ্রমিকদের ত্রান বিতরণ

মাদারীপুরে ফারুক খানের সৌজন্যে মসজিদের ঈমাম ও মাহিন্দ্র শ্রমিকদের ত্রান বিতরণ


এহ্সান আজগর, মাদারীপুর
করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় মাদারীপুর সদর উপজেলার দুধখালী ইউনিয়নের সমস্ত মসজিদের ঈমাম মোয়াজ্জিনদের ও মাহিন্দ্র শ্রমিকদের মাঝে বৃহস্পতিবার (৯ই এপ্রিল) সকাল ১০টায় নীজ বাড়িতে খাদ্য সামগ্রী বিতরন করেছেন মাদারীপুর জেলা পরিষদের সদস্য ও মাদারীপুর সদর উপজেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক মোঃ ফারুক খান। প্রথমে মাহিন্দ্র শ্রমিক ও পরে ঈমাম ও মোয়াজ্জিনদের সু-সৃঙ্খলভাবে সামাজিক দুরত্ব বজায় রেখে নীজ হাতে এই ত্রান বিতরন করেন। খাদ্য সামগ্রির একটি প্যাকেটে ৭ কেজি চাল,১কেজি ডাল,১কেজি সয়াবিন, ১টি করে সাবান ও ২কেজি আলু দেয়া হয়। এনিয়ে তৃতীয় দফা ত্রান বিতরন করেন ফারুক খান, এর আগে দুধখালী ইউনিয়নের এক হাজার হত দরিদ্র ও স্বল্প আয়ের পরিবারের মাঝে ত্রান বিতরন করেন তিনি।

ত্রানের মাল হাতে পেয়ে ফারুক খানের জন্য দোয়া করেন উপস্থিত ঈমাম ও মোয়াজ্জিনরা এবং সন্তোশ প্রকাশ করেন মাহিন্দ্র শ্রমিকরা।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ফারুক খান বলেন,যতদিন পর্যন্ত করোনা ভাইরাসের সংক্রমন বা দেশের এই পরিস্থিতি চলতে থাকবে ততদিন পর্যন্ত এই অঞ্চলের মেহনতি মানুষদের জন্য আমার এই ত্রান তৎপরতা অব্যাহত থাকবে ইনশাল্লাহ।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ফারুক খানের ছোট ভাই বেলজিয়াম প্রবাসী আযম খান,দুই কন্যা সারা খান, ফারাহ্ খান ও ভাগিনা শফিকুল ইসলাম খান ছাত্রলীগ সহ সভাপতি মাদারীপুর সদর, প্রমুখ।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments