Thursday, March 28, 2024
HomeScrollingমাদারীপুরে নদীতে নিখোঁজের ২০ঘন্টা পর শিশুর লাশ ভেসে উঠেছে

মাদারীপুরে নদীতে নিখোঁজের ২০ঘন্টা পর শিশুর লাশ ভেসে উঠেছে

হাফিজুল শরীফ , লাইভনিউজ24 ড্স্কে.
মাদারীপুর কুমার নদীতে মামা বাড়ী বেড়াতে এসে নানার সাথে গোসল করতে গিয়ে পানিতে ডুব দিয়ে ২০ঘন্টা নিখোঁজের পর মীম(৮) এর লাশ ভেসে উঠেছে। নিহত মিম কেন্দুয়া ইউনিয়নের ঘটকচর এলাকার বোরহান মাতুব্বরের মেয়ে। মীম তার নানা বাড়ী মস্তফাপুরের চতুরপাড়া বেড়াতে এসেছিল।

স্থানীয় ও নিহত মীমের মামা বাড়ীর সুত্রে জানা যায়, মীম ও তার ছোট ভাই মস্তফাপুর ইউনিয়নের চতুরপাড়া সিরাজ মোল্লার মীমের নানা বাড়ীতে বেড়াতে আসে। এরপর শনিবার দুুপুরে নানা বাড়ীর পাশে কুমার নদীতে নানার সাথে গোসল করতে ছোট ভাইকে নিয়ে আসে। গোসল শেষে নানা মীমের ছোট ভাই সৌরভকে নদীর পাড়ে তুলে পিছনে ফিরে আর মীমকে দেখতে না পেয়ে ডুবুরী ও ফায়ার সার্ভিস দিয়ে অনেক খোজাখুজি করে মীমের সন্ধান পাইনি তবে রবিবার সকাল ১০টার দিকে কুমার নদীতে যেখানে গোসল করেছে তার ২০গজ দুরে ভেসে উঠে।

নিহত মীমের নানা সিরাজ মোল্লা জানান, আমার সাথে দুই নাতি গোসল করতে আসে কিন্ত একজনকে পাড়ে তুলতে গিয়ে আর একজনকে হারালাম। আমার কাছে মীম বলেছিল নানা আমি আর একটা ডুব দিই আমি বলেছিলাম দাও কিন্ত কিছুক্ষন পর ফিরে দেখি আমার নাতি মীম নেই।

মাদারীপুর সদর ফায়ার সার্ভিস অফিসার নুর মোহাম্মাদ জানান, আমরা শনিবার দুপুর থেকে রাত ১০টা পযন্ত ডুবুরি দিয়ে উদ্ধারের চেস্টা চালিয়েছি কিন্ত সন্ধান পাওয়া যায়নি তবে রবিবার সকালে উদ্ধার কাছ শুরু করার পর নদীর একপাশে লাশ ভেসে উঠেছে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা গতকাল রাত ১০টা পযন্ত ঘটনাস্থলে ছিলাম। আজ রবিবার সকালে শিশুটি লাশ ভেসে উঠেছে।

 

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments