Saturday, April 20, 2024
HomeScrollingমাদারীপুরে তক্ষকসহ আটক ১

মাদারীপুরে তক্ষকসহ আটক ১

মো. হাফিজুর শরিফ হাফিজ, লাইভনিউজ স্টাফ।।
মাদারীপুরের রাজৈরে বিরল প্রজাতির তক্ষকসহ চোরাচালান চক্রের সদস্য আকরাম শিকদারকে(৬২) আটক করেছে র‌্যাব-৮। শনিবার(৭ আগস্ট) সকালে উপজেলার আলমদস্তার গ্রাম থেকে তাকে আটক করা হয়। এবং সন্ধ্যায় প্রেস রিলিজের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে মাদারীপুর র‌্যাব -৮। আটককৃত আকরাম রাজৈর উপজেলার আলমদস্তার গ্রামের মৃত ওয়াজেদ শিকদারের ছেলে।
র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের প্রেস রিলিজে জানান, একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে আমলদস্তার শিকদার বাড়ী জামে মসজিদের দক্ষিন পাশে ঢাকা-বরিশাল মহাসড়কে অভিযান চালিয়ে আকরাম নামের এক চোরাচালান কারবারিকে বিরল প্রজাতির একটি তক্ষকসহ আটক করে। কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম ও স্কোয়াড কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন ও দুটি সিমকার্ড জব্দ করেন র‌্যাব। সে দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন এলাকা থেকে সরীসৃপ প্রাণী তক্ষকসহ বিভিন্ন মূল্যবান বস্তু সংগ্রহ করে এবং সেগুলো অবৈধ ভাবে অর্থ উপারজনের উদ্দেশ্যে দেশের বাহিরে পাচার করে থাকেন। তাকে রাজৈর থানায় হস্তান্তর করা হয়েছে।
মাদারীপুর র‌্যাব-৮ এর কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, সে দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন এলাকা থেকে সরীসৃপ প্রাণী তক্ষকসহ বিভিন্ন মূল্যবান বস্তু সংগ্রহ করে এবং সেগুলো অবৈধ ভাবে অর্থ উপারজনের উদ্দেশ্যে দেশের বাহিরে পাচার করে থাকেন। তাকে রাজৈর থানায় হস্তান্তর করা হয়েছে।

 

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments