Friday, March 29, 2024
HomeScrollingভিডিও কলের সময় মূত্রত্যাগ করে ক্ষমা চাইলেন সংসদ সদস্য

ভিডিও কলের সময় মূত্রত্যাগ করে ক্ষমা চাইলেন সংসদ সদস্য

ফের বিতর্কের জন্ম দিয়েছেন কানাডার সংসদ সদস্য উইল আমোস। এক অনলাইন বৈঠকে সংসদীয় কার্যক্রমের সময় মূত্রত্যাগ করতে দেখা যায় তাকে। এমন বিব্রতকর পরিস্থিতি সৃষ্টির পরে অবশ্য ক্ষমা চেয়েছেন তিনি।

আমোস কানাডার রাজ্য কুইবেকের পৌরসভা পন্টিয়াকের সংসদ সদস্য। গত মাসে হাউস অব কমন্সের সহকর্মীদের সঙ্গে এক অনলাইন বৈঠকে নগ্ন অবস্থায় হাজির হয়ে বিতর্কের মুখে পড়েন তিনি। এমন ঘটনার পর আন্তরিকভাবে ক্ষমা চান আমোস।

এবারও ক্ষমা চেয়ে তিনি বলেন, ‘আমার ক্রিয়াকলাপের জন্য আমি অত্যন্ত বিব্রত।’ সাম্প্রতিক এই দুর্ঘটনাকে তিনি ‘অগ্রহণযোগ্য’ তবে ‘আকস্মিক’ বলেও বর্ণনা করেন।

প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর লিবারেল পার্টির এই রাজনীতিবিদ এক বিবৃতিতে আরও জানান, তিনি তার নির্বাচনী এলাকার প্রতিনিধিত্ব অব্যাহত রেখে কিছু দায়িত্ব থেকে সরে আসবেন। নিজের কার্যক্রমে সহায়তার জন্য একজন সহকারীও খুঁজে নেবেন জানান তিনি।

সাবেক পরিবেশ আইনবিদ আমোস ২০১৫ সাল থেকে সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। গত এপ্রিলে, ভিডিও বৈঠকের সময় নগ্ন অবস্থায় হাজির হন তিনি। পরে জানান, জগিং থেকে ফেরার পর অফিসের পোশাক পরছিলাম। এ সময় দুর্ঘটনাক্রমে আমার ল্যাপটপের ক্যামেরাটি ঘুরে যায়। জাতীয় দুর্ঘটনার অংশ হয়ে যাওয়া এই ঘটনার পর আন্তরিকভাবে ক্ষমা চান আমোস।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments