Friday, March 29, 2024
HomeScrollingবিএনপি নির্বাচনকে ভয় পায়: তথ্যমন্ত্রী

বিএনপি নির্বাচনকে ভয় পায়: তথ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক।।

দ্রব্যমূল্য বৃদ্ধিতে কিছু অসাধু ব্যবসায়ী ও বিএনপির বড় ব্যবসায়ীরা জড়িত রয়েছেন অভিযোগ করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ। তিনি বলেন, কিছু ব্যবসায়ী পরিস্থিতির সুযোগ নেয়। সরকার সেসব ব্যবসায়ীর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

বুধবার (৯ মার্চ) দুপুরে ঠাকুরগাঁও বিডি হলে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় এসব কথা বলেন তিনি।

এ সময় বিএনপির শীর্ষ নেতাদের বিষয়ে তথ্যমন্ত্রী বলেন, মির্জা ফখরুল আর রিজভী সাহেব শুধু দলীয় কার্যালয়ে বসে থাকেন। সে জন্য তারা নানা উদভ্রান্তের মতো কথা বলেন।

বিএনপি নির্বাচনকে ভয় পায় উল্লেখ করে হাছান মাহমুদ বলেন, বিএনপি কয়েকটি কারণে নির্বাচনকে ভয় পায়। প্রথমত, তাদের জ্বালাও-পোড়াও রাজনীতির কারণে তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গিয়েছে। আরেকটি বিষয় হচ্ছে বেগম খালেদা জিয়া ও তারেক জিয়া দুজনেই দণ্ডপ্রাপ্ত আসামি। এ কারণে তারা নির্বাচনে অংশগ্রহণ করতে পারবে না। সে জন্য বিএনপির নির্বাচন নিয়ে কোনো আগ্রহ নেই।

তিনি আরও বলেন, দ্রব্যমূল্যের বৃদ্ধি নিয়ন্ত্রণে সরকার কাজ করে যাচ্ছে। আমরা মন্ত্রীরা মাঠপর্যায়ে গিয়ে জনগণের কথা শুনছি। আর বিএনপি সব বিষয় নিয়ে মানুষের মাঝে বিভ্রান্তি ছড়াতেই ব্যস্ত রয়েছে। দ্রব্যমূল্য করোনার কারণে এবং যুদ্ধের কারণে বেড়েছে। সরকার এই দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনতে কাজ করে যাচ্ছে।

ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি মুহা. সাদেক কুরাইশীর সভাপতিত্বে বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের এমপি রমেশ চন্দ্র সেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া ও জেলার স্থানীয় নেতারা। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments