Friday, March 29, 2024
HomeScrollingফেরিতে ভিড়ের চাপে ৫ জনের মৃত্যু, অসুস্থ ২০

ফেরিতে ভিড়ের চাপে ৫ জনের মৃত্যু, অসুস্থ ২০

মাদারীপুর প্রতিনিধি |

শিমুলিয়া-বাংলাবাজার রুটের এনায়েতপুরি ও শাহ পরান দুই ফেরিতে যাত্রীদের ভিড়ের চাপে অসুস্থ হয়ে এক কিশোরসহ ৫ জন মারা গেছেন। বুধবার দুপুরের দিকে ফেরিতে এ দুর্ঘটনা ঘটে।

মারা যাওয়া কিশোরের নাম আনছার মাদবর (১২)। কিশোর আনছারের বাড়ি শরীয়তপুরের নড়িয়া উপজেলায়। তিনি নড়িয়ার কালিকা প্রসাদ গ্রামের গিয়াস উদ্দিন মাদবরের ছেলে এবং বাকি ৪ জনের ২ জন নারী ও ২ জন  ‍পুরুষের পরিচয় এখনো জানা যায়নি। তবে মৃত্যু কথা নিশ্চিত করেছে শিবচর থানা-পুলিশ।

ঘাট সূত্রে জানা গেছে, তিন নম্বর ফেরিঘাটে শাহ পরান নামের রো রো ফেরিটি ভিড়লে নামার সময় যাত্রীদের চাপে কিশোর আনছার মাদবর যাত্রীদের চাপে অসুস্থ হয়ে ফেরির পন্টুনেই মারা যান। এরপর দুপুরে এনায়েতপুরি নামে একটি ফেরি শিমুলিয়া থেকে ছেড়ে আসে কিন্তু ফেরিটি ছাড়ার আগে প্রায় ৩ ঘণ্টা শিমুলিয়া ঘাট থেকে ছাড়তে দেরি করে। এ ছাড়া প্রচণ্ড তাপদাহের কারণে ফেরির মধ্যে দুই নারী ও দুই পুরুষ মারা যান। কমপক্ষে ২০জন অসুস্থ হয়ে পড়েন।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন জানান, মৃত ২ নারী ও ২ পুরুষের পরিচয় এখনো জানা যায়নি। এক কিশোরের পরিচয় পাওয়া গেছে। আমরা বাকি লাশগুলোর পরিচয় শনাক্তের চেষ্টা করছি।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments