Tuesday, March 19, 2024
HomeScrollingঢাকায় আসছে বিশ্বকাপ ট্রফি

ঢাকায় আসছে বিশ্বকাপ ট্রফি

ফিফা বিশ্বকাপের আসর আগামী নভেম্বর-ডিসেম্বরে বসবে কাতারে। তার আগে বিশ্বভ্রমণে বেরিয়েছে বিশ্বকাপ ট্রফি। সেই পরিভ্রমণের অংশ হিসাবে তিনদিনের সফরে আজ ঢাকায় আসছে ৩৬.৮ সেন্টিমিটার উচ্চতা ও ৬.১ কিলোগ্রাম ওজনের ১৮ ক্যারেট স্বর্ণের বিশ্বকাপ ট্রফি। তবে আজ প্রদর্শনী হবে না। আগামীকাল সকালে হোটেল র‌্যাডিসন ব্লু এবং বিকালে আর্মি স্টেডিয়ামে কনসার্টে প্রদর্শন করা হবে ট্রফি।

চার্টার্ড বিমানে পাকিস্তানের লাহোর থেকে বাংলাদেশে সকাল ১০টা ৪৫ মিনিটে হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছার কথা রয়েছে ট্রফিটির। ট্রফির সঙ্গে থাকবেন ফিফার সাত কর্মকর্তা।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল গণমাধ্যমকে জানান, বুধবার দেশে ট্রফি এলেও সেটির প্রদর্শনী হবে না। শুধু বঙ্গভবন ও গণভবনে ট্রফি যাবে। পরের দিন সকালে হোটেল র‌্যাডিসন ব্লু এবং বিকালে আর্মি স্টেডিয়ামে কনসার্টে প্রদর্শন করা হবে ট্রফি।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বেলা সাড়ে ৩টা পর্যন্ত হোটেল র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেনে জনসাধারণের দেখার জন্য রাখা হবে ট্রফি। বিকাল সাড়ে ৪টা থেকে রাত ১১টা পর্যন্ত আর্মি স্টেডিয়ামে কনসার্ট অনুষ্ঠিত হবে। এর ফাঁকে সন্ধ্যা ৬টা থেকে ৭টা পর্যন্ত এক ঘণ্টা ট্রফি প্রদর্শন করা হবে। তিনদিন ঢাকায় থাকার পর শুক্রবার রাত সাড়ে ১২টায় ট্রফিটি পূর্ব তিমুরের উদ্দেশে রওনা হবে বলে জানা গেছে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments