Friday, March 29, 2024
HomeScrollingডাসার ইউপি নির্বাচনে স্বতন্ত্র ও আ.লীগ প্রার্থীর পাল্টাপাল্টা অভিযোগ।। আহত ৪।। দেশীয়...

ডাসার ইউপি নির্বাচনে স্বতন্ত্র ও আ.লীগ প্রার্থীর পাল্টাপাল্টা অভিযোগ।। আহত ৪।। দেশীয় অস্র উদ্ধার

মাদারীপুর প্রতিনিধি।।
মাদারীপুরের ডাসার উপজেলার ডাসার ইউনিয়ন নির্বাচনে স্বতন্ত্র ও আওয়ামীলীগ মনোনীত প্রার্থী পাল্টাপাল্টি অভিযোগ। মঙ্গলবার সকালে স্বতন্ত্র প্রার্থীর সবুজ কাজী সমর্থকদের ওপর হামলার সাংবাদিকসহ ৫জন আহতের অভিযোগ করলেও আওয়ামীলীগের প্রার্থী অভিযোগ মিথ্যা বলে তিনি জানান কিছুদিন পর পর ওই প্রার্থী পরাজয় হবে বলে ভাইরাল হওয়ার জন্য নাটক করে।

ডাসার ইউনিয়ন পরিষদের (মোটরসাইকেল প্রতিক) স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সবুজ কাজি জানান, ‘ সকালে ১০টার দিকে ২টি মোটরসাইকেলে আমার ভাই ও দুইজন সমর্থকদের নিয়ে ইউনিয়নে নির্বাচনী প্রচারণার জন্য বের হয়। প্রচারণাকালে কমলাপুর বাজারের সামনে পৌঁছালে ওৎ পেতে থাকা নৌকা প্রার্থীর সমর্থকরা আমার ভাই ও আমার সমর্থকদের ওপর অতর্কিতভাবে হামলা চালায়। এ সময় আমার সমর্থকদের রড, লাঠি ও বাটাম দিয়ে মারপিট শুরু করে। এ সময় আমরা জীবনের ভয়ে সেখান থেকে পালিয়ে যাই।এ সময় নৌকা সমর্থকের লোকজন আমাদের ২টি মোটরসাইকেল ভাঙচুর করে।এ ঘটনায় আমার ভাই ও সমর্থক এবং নারী সাংবাদিকসহসহ ৪জন আহত হয়েছে।’ আহতরা হলো- কাজী মেজবাউল ইসলাম সান্টু(৪৩), সুজল মাতুব্বর(৪২), আসাদ মাতুব্বর(৩৮) এবং সাংবাদিক সুইটি আক্তার।

সবুজ কাজী আরও জানান,ঘটনাটি ঘটার সঙ্গে সঙ্গে আমি প্রশাসনকে অবহিত করি ডাসার থানার ওসিকে বিষয়টি আমি জানিয়েছি। এবং পরবর্তীতে এলাকায় তল্লাসী চালি নৌকার প্রার্থীর সমর্থকের বাড়ী বিপুল পরিমান দেশী অস্র উদ্ধার করেছে। এরজন্য পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানাই। তাছাড়া আমি নির্বাচনী প্রচারনার জন্য অভিযোগ করতে পারি নাই। আমি এ বিষয় অভিযোগ করবো।

তবে অভিযোগ অস্বীকার করে আ.লীগের প্রার্থী রেজাউল করিম ভাইসাই সিকদার জানান, আমরা কাউকে বাধা বা মারধর করি নাই। এটা ওই প্রার্থীর নাটক ,নিজেকে ভাইরাল করার জন্য কিছুদিন পর পর নিজেরা ঘটনা ঘটিয়ে নাটক করে। তাছাড়া দেশী অস্র উদ্ধারের কথা জানতে চাইলে তিনি জানান, এগুলো সবুজের লোকের বাড়ী থেকে উদ্ধার করা হয়েছে। যে বাড়ী থেকে উদ্ধার করা হয়েছে সেই বাড়ী সবুজের পাশের বাড়ী, তার আত্মীয় স্বজন। তারা আমার কোন সমর্থক না।

সাংবাদিক সুইটি আক্তার জানান, ইউপি নির্বাচনের তথ্য সংগ্রহ করতে গেলে হঠাৎ কিছুলোক আমার উপর অতর্কিত হামলা চালিয়ে আহত করে এবং আমার ক্যামেরা ও মোবাইল ছিনিয়ে নেয়। আমি ডাসার থানায় লিখিতভাবে অভিযোগ করেছি।

এ ব্যাপারে ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাসানুজ্জামান বলেন, ‘খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং কয়েকটি বাড়ি তল্লাশি করে ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণে দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করেছি এবিষয়ে এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি।

মেহেদী হাসান সোহাগ
মাদারীপুর
০১৭১১১২৪৪২৫
২-১১-২১

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments