Saturday, April 20, 2024
HomeScrollingট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ গেল দুই বিয়াইয়ের

ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ গেল দুই বিয়াইয়ের

মাদারীপুর প্রতিনিধি।।
মাদারীপুরে তেলবাহী ট্রাকের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় ঢাকা-বরিশাল মহাসড়কের ডাসার থানার পান্থাপাড়া এলাকায় ইসাবেলা ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, মাদারীপুর সদর উপজেলার মস্তাফাপুরের মিন্টু কাজীর ছেলে আরাফাত কাজী (১৮) ও বরিশালের গৌরনদী উপজেলার টরকী এলাকার আলাউদ্দিন ফকিরের ছেলে তুহিন ফকির (১৯)। নিহতার দুইজনে সম্পর্কে বিয়াই।
এদিকে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হওয়ার ঘটনায় প্রতিবাদে ঢাকা-বরিশাল মহাসড়ক ও শেখ হাসিনা মহাসড়ক এর দুটি স্থানে অবরোধ করে বিক্ষোভ করে নিহতের স্বজন ও স্থানীয়রা। তাঁরা সড়কে গাছের গুড়ি ও টায়ারে আগুন জ¦ালিয়ে সড়কে যান চলাচল বন্ধ করে দেয়। প্রায় দুই ঘন্টা বন্ধ থাকে যানবাহন চলাচল। সদর থানার পুলিশের আপ্রাণ চেস্টায় সন্ধ্যা ৬টার দিকে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দুপুরে বরিশালের একটি তেলের ডিপো থেকে জ্বালানি তেলবোঝাই করে একটি ট্রাক মাদারীপুর যাচ্ছিল। বিকেল সাড়ে ৪টার দিকে তেলবাহী ট্রাকটি ডাসার থানাধীন পান্থাপাড়া এলাকায় আসলে বিপরীত দিকে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই তুহিন ফকির মারা যায়। এ সময় গুরুতর আহত হন আরাফাত কাজী। স্থানীয়রা গুরতর অবস্থায় আরাফাতকে উদ্ধার করে জেলার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনায় দুজনের মৃত্যুর প্রতিবাদে নিহতের স্বজন ও স্থানীয়রা মহাসড়কের পান্থাপাড়া কিছু সময় এরপর মস্তফাপুরে শেখ হাসিনা মহাসড়কের পল্লীবিদ্যুৎ অফিসের সামনে গাছের গুড়ি ও ঢাকা- বরিশাল মহাসড়কের টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে। এ সময় প্রায় দুই ঘন্টা বন্ধ থাকে যানবাহন চলাচল। এতে চরম দুর্ভোগে পড়েন দক্ষিণাঞ্চলের যাত্রীরা।

https://fb.watch/4ByNVvqFjE/

প্রত্যক্ষদর্শী ইলিয়াছ শরিফ বলেন, ‘মোটরসাইকেলটি তেল নিতে ইসাবেলা পাম্পে যাবে। এই মুহূর্তেই তেলবাহী ট্রাকটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার পরেই তেলবাহী ট্রাকটি সটকে পড়ে। পরে আমরা দ্রুত এগিয়ে যায়। গিয়ে দেখি ঘটনাস্থলেই তুহিন নামে এক তরুণ মারা গেছে। মোটরসাইকেলটি পিছনে বসা আরও একজন দেখি রাস্তার উপর শুয়ে আছে। পরে তাকে হাসপাতালে পাঠাই।’
মস্তফাপুর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম বলেন, ‘ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেওয়ার পরে একজন মোট দুজন সড়ক দুর্ঘটনায় মারা গেছে।

 

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিয়া বলেন, খবর পাওয়া মাত্রই আমরা দ্রুত ঘটনাস্থলে চলে আসি। স্থানীয়রা প্রথমে একটি মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করলেও পুলিশ গিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করে।’ কিন্ত কিছুক্ষন পর আবারও মস্তফাপুর বাসস্টান্ডে ঢাকা-বরিশাল মহাসড়কে টায়ার জ¦ালিয়ে গাড়ী চলাচল বন্ধ করে দেয়। এরপর আমার ও আমদের পুলিশের আপ্রান চেস্টায় গাড়ীর চলাচল শুরু করে। তিনি আরও বলেন, ‘দুর্ঘটনার পরেই চালক পালিয়ে গেছে। তবে ঘাতক তেলবাহী ট্রাকটি আমরা জব্দ করেছি।’

https://fb.watch/4ByPC_04V4/

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments