Wednesday, April 24, 2024
HomeScrollingজামালপুরে যুবদল নেতা মরহুম আনোয়ারুল হকের মৃত্যুবার্ষিকী পালিত

জামালপুরে যুবদল নেতা মরহুম আনোয়ারুল হকের মৃত্যুবার্ষিকী পালিত

জামালপুর সংবাদদাতা।। 
বাংলাদেশ জাতায়তাবাদী যুবদল জামালপুর জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক মরহুম আনোয়ারুল হকের ২৩ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাতে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়ার আয়োজন করে জামালপুর জেলা বিএনপি।
জেলা বিএনপির সহ-সভাপতি লিয়াকত আলীর সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক গোলাম রব্বানীর সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভায় মরহুমের স্মৃতিচারণ করে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।
আলোচনা সভা ও দোয়া মাহফিলে জেলা বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক শহীদুল হক খান দুলাল, রিজভী আল জামালী রনজু, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজিব, পৌর বিএনপির সিনিয়র যুগ্মআহবায়ক মাইন উদ্দিন বাবুল, সদস্য সচিব শাহ্ মো. আব্দুল্লাহ আল মাসুদ, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক জীবন কৃষ্ণ বসাক, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, সাবেক সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলাম রফিক, যুগ্মসাধারণ সম্পাদক আমান উল্লাহ আমান ও সাবেক সাংগঠনিক সম্পাদক খন্দকার মামুনুর রশিদ বাবু, শহর যুবদলের সাবেক যুগ্মআহবায়ক আনোয়ারুজ্জামান লিটনসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments