Friday, April 26, 2024
HomeScrollingজামালপুরে মামলা প্রত্যাহারের দাবিতে আইনজীবী ফোরামের মানববন্ধন

জামালপুরে মামলা প্রত্যাহারের দাবিতে আইনজীবী ফোরামের মানববন্ধন

মাহমুদুল হাসান মুক্তা,জামালপুর।

জামালপুর জেলা আওয়ামী লীগ কর্তৃক বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুনসহ বিএনপির জাতীয় নেতৃবৃন্দের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে জামালপুরে বিক্ষোভ করেছে বাংলাদেশ আইনজীবী ফোরাম জেলা ইউনিট।

রবিবার দুপুরে জজকোর্ট এলাকায় এ কর্মসূচি পালন করা হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম জেলা ইউনিটের সভাপতি এডভোকেট গোলাম নবীর সভাপতিত্বে বক্তব্য রাখেন আইনজীবী আব্দুল হাই-১, আইনজীবী ফজলুল হক, আইনজীবী মনজুর কাদের বাবুল খান, আইনজীবী দিদারুল ইসলাম ও আইনজীবী মোবারক হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, মামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের হয়রানি করা হচ্ছে। রাজশাহী জনসভার বক্তব্যকে কেন্দ্র করে জামালপুর জেলা বিএনপির সভাপতি-সাধারণ সম্পাদকসহ জাতীয় নেতৃবৃন্দের নামে মিথ্যে মামলা দায়ের করা হয়েছে। অবিলম্বে মামলাটি প্রত্যাহার করে নেতাকর্মীদের মুক্তির দাবি জানান বক্তারা।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির অভিযোগে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ ও বিএনপির যুগ্ম-মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহসাংগঠনিক সম্পাদক এডভোকেট ওয়ারেছ আলী মামুনসহ বিএনপি ও জামায়াতের সাতজন নেতাকর্মীর বিরুদ্ধে জামালপুর দ্রুত বিচার আদালতে মামলা দায়ের হয়েছে। ২৩ মে দুপুরে জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

LN24BD

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments