Saturday, April 20, 2024
Homeগণমাধ্যমজামালপুরে মামলা প্রত্যাহারের দাবিতে বিএনপির বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সমাবেশ

জামালপুরে মামলা প্রত্যাহারের দাবিতে বিএনপির বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সমাবেশ

মাহমুদুল হাসান মুক্তা,জামালপুর।

জামালপুর জেলা আওয়ামী লীগ কর্তৃক বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুনসহ বিএনপির নেতৃবৃন্দের নামে দায়েরকৃত মিথ্যা ও হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে শরিফপুর ইউনিয়ন বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বুধবার বিকেলে সদর উপজেলার শরিফপুর বাজার থেকে এ বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূর্ব বাজারে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

শরিফপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মিজানুর রহমান হামিদীর সভাপতিত্বে ও সদর উপজেলা মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীনের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন জামালপুর জেলা বিএনপির মৎস্য বিষয়ক সম্পাদক ও জেলা মৎস্যজীবী দলের সভাপতি আব্দুল হালিম।

এতে আরও বক্তব্য দেন শরিফপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বকুল, সদর উপজেলা মৎস্যজীবী দলের সভাপতি সাইদুর রহমান, ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক ডা. জুনায়েদ হোসেন, ইউনিয়ন যুবদলের সভাপতি মেহেদী হাসান কনক, সাধারণ সম্পাদক নূর ইসলাম প্রমুখ।

এ সময় ইউনিয়ন বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, মিথ্যা মামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের হয়রানি করা হচ্ছে। বক্তারা আরও বলেন, জামালপুরের শান্ত পরিবেশকে অশান্ত করে তুলছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। তার উদাহারন এই মিথ্যা মামলা দায়ের। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করে নেতাকর্মীদের মুক্তির দাবি জানান বক্তারা। অন্যথায় জামালপুরের যে কোন অশান্ত পরিবেশের জন্য আওয়ামী লীগকেই দায় নিতে হবে বলে জানান বক্তারা।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির অভিযোগে রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ ও বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালসহ বিএনপি জামায়াতের সাতজন নেতাকর্মীর নামে আদালতে মামলা দায়ের হয়েছে।
মঙ্গলবার দুপুরে জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ বাদী হয়ে বিজ্ঞ আইন শৃঙ্খলা বিঘ্নকারী (দ্রুত বিচার) আদালত, জামালপুরে এ মামলা দায়ের করেন।

এমএইচএম /LN24BD

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments