Friday, March 29, 2024
Homeঅপরাধজামালপুরে নাশকতার মামলায় জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক রেদোয়ান গ্রেপ্তার

জামালপুরে নাশকতার মামলায় জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক রেদোয়ান গ্রেপ্তার

জামালপুর সংবাদদাতা।। 

নাশকতার অভিযোগে জামালপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ রেদোয়ান ও যুবদল নেতা শিবলী নোমান ইদ্রিসকে আটক করেছে পুলিশ। সোমবার ভোররাতে তাদেরকে জামালপুর শহরের বাগানবাড়ি এলাকা থেকে আটক করা হয়। পরে এই দু’জনসহ অজ্ঞাত পরিচয়ের আরো ২০/২৫ জনের বিরুদ্ধে নাশকতার অভিযোগের মামলায় তাদেরকে গ্রেপ্তার দেখানো হয়।
গ্রেপ্তার আব্দুল্লাহ আল ফুয়াদ রেদোয়ান জামালপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক পদে রয়েছেন। তিনি জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ মো. ওয়ারেছ আলী মামুনের সহোদর ভাই। তার বাসা শহরের কাচারীপাড়ায়। গ্রেপ্তার শিবলী নোমান ইদ্রিস জেলা যুবদলের ক্রীড়া বিষয়ক সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার যুগ্মসাধারণ সম্পাদক পদে রয়েছেন। তার বাসা শহরের বাগানবাড়ি এলাকায়।
এ ঘটনায় সদর থানার এসআই মো. খায়রুল ইসলাম বাদী হয়ে শিবলী ও রেদোয়ানসহ অজ্ঞাত ২০-২৫ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। তাদের বিরুদ্ধে নাশকতামূলক কর্মকাÐ সংঘটনের উদ্দেশ্যে জমায়েত ও বেআইনি জনতাবদ্ধে আইন-শৃংখলা বাহিনীর ওপর হামলা, সরকারি কাজে বাঁধা ও সরকারি সম্পত্তি ক্ষতির চেষ্টার অভিযোগ আনা হয়েছে।
জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল ইসলাম খান বলেন, গ্রেপ্তার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রেদোয়ান ও যুবদলনেতা শিবলীকে সোমবার রাতে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments