Friday, March 29, 2024
HomeScrollingজনপ্রিয় অভিনেত্রী নওশাবা সম্প্রতি শেষ করেছেন তার নতুন সিনেমার কাজ। সাইফ চন্দন...

জনপ্রিয় অভিনেত্রী নওশাবা সম্প্রতি শেষ করেছেন তার নতুন সিনেমার কাজ। সাইফ চন্দন পরিচালিত ‘পোস্টার’ সিনেমায় ভিন্ন ধরনের এক চরিত্রে দেখা যাবে নওশাবাকে।

অনলাইন ডেস্ক |

সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচিত ইসলামি বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান বৃহস্পতিবার রাত থেকে ‘নিখোঁজ’ রয়েছেন বলে তার পরিবার অভিযোগ করেছে।

৩১ বছর বয়সী আবু ত্ব-হা মুহাম্মদ আদনানকে ফেইসবুক এবং ইউটিউবে অনেকেই তাকে অনুসরণ করেন। তার নিখোঁজ হওয়ার ঘটনা নিয়ে এবং তার সন্ধান চেয়ে সামাজিক মাধ্যমে হ্যাশট্যাগ দিয়ে প্রচার চালানো হচ্ছে।

আদনানের স্ত্রী সাবেকুন নাহার বিবিসি বাংলাকে বলেন, ‘আবু ত্ব-হা মুহাম্মদ আদনান বৃহস্পতিবার দুপুরে রংপুর থেকে ঢাকার উদ্দেশে রওনা হন। রাত ২টা ৩৭ মিনিটে তার সঙ্গে শেষ কথা হয়। তিনি তখন বলেছেন, কাছাকাছি চলে আসছেন। উনি তখন গাবতলী ছিলেন। এরপর রাত ৩টা থেকে তার ফোন বন্ধ পাই, এখনো পর্যন্ত নম্বর বন্ধই পাচ্ছি’।

তিনি বলেন, তখন তার সঙ্গে গাড়িচালকসহ আরো তিন সহকর্মী ছিলেন। সেই তিন সহকর্মী এবং গাড়িরও কোনো খোঁজ এখন পর্যন্ত পাওয়া যায়নি।

রোববার সকালে রংপুর সদর থানায় এ নিয়ে একটি জিডি করা হয়েছে আদনানের মায়ের পক্ষ থেকে।

সাবেকুন নাহার জানান, স্বামীর নিখোঁজ হওয়া বিষয়ে  শুক্রবার বিকেলে থানায় যান। রোববার বিকেল পর্যন্ত গাবতলী সংলগ্ন দারুসসালাম থানা কিংবা মিরপুর থানা কেউই মামলা গ্রহণ করেনি।

তার অভিযোগ, ‘থানায় ঘুরে ঘুরে ক্লান্ত হয়ে যাচ্ছি। কোনো থানা দায়িত্ব নিচ্ছে না, এক থানা আরেক থানাকে দেখিয়ে দিচ্ছে’।

এ বিষয়ে মিরপুর থানার দায়িত্বরত কর্মকর্তা বিবিসি বাংলার কাছে কোনো মন্তব্য করতে রাজি হননি।

দারুসসালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তোফায়েল আহমেদ  বলেন, ‘আদনান কোথা থেকে নিখোঁজ হয়েছেন সেই লোকেশনটা তো আমরা নিশ্চিত না। উনি গাবতলী থেকে নিখোঁজ হইছে, সেটা তো আমরা জানি না। সে ক্ষেত্রে যেখান থেকে উনি রওনা হয়েছেন, সেই রংপুর অথবা ওনার ঢাকায় যেখানে বাসা, সেখানে জিডি হতে পারে বা মামলা হতে পারে’।

তিনি জানান, তারা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের মোবাইল ফোনের সর্বশেষ লোকেশন শনাক্ত করার চেষ্টা করছে। সংশ্লিষ্ট বিভাগের সাহায্য চেয়ে চিঠি পাঠানো হয়েছে।

তোফায়েল আহমেদ বলেন, গাবতলী এলাকার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে আদনান বা তার গাড়ি দেখা যায়নি।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments