Friday, March 29, 2024
HomeScrollingছাত্রলীগের উদ্যোগে সচেতনামূলক মাইকিং ও উপকরণ বিতরণ

ছাত্রলীগের উদ্যোগে সচেতনামূলক মাইকিং ও উপকরণ বিতরণ

মাদারীপুরের বিশেষ প্রতিনিধি…

বাংলাদেশ সরকার ও ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের নির্দেশনায় বিশ্বব্যাপী মহামারি আকার ধারণ করা করোনাভাইরাস প্রতিরোধে সচেতনামূলক মাইকিং করাসহ বিনামূল্যে হ্যান্ড-সেনিটাইজার, মাস্ক জীবাণুনাশক সাবান ও সচেতনামূলক লিফলেট বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে মাদারীপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে পুরান বাজার থেকে শুরু করে শহরের বিভিন্ন স্থানে অন্তত এক হাজার মানুষের মাঝে তারা এই উপকরণ বিতরণ করেন।

এর আগে পুরান বাজার আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এ কর্মকাণ্ডের উদ্বোধন করেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বায়েজিদ হাওলাদারসহ জেলা, উপজেলা, পৌরসভা ও সরকারি নাজিমউদ্দিন কলেজ শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কর্মসূচিতে বিকেল থেকে বিভিন্নস্থানে ঘুরে ঘুরে বিভিন্ন শ্রেনির পেশাজীবী মানুষের মধ্যে ও ব্যাটারিচালিত অটো, রিক্সা, ভ্যান, নসিমন, করিমুন মোটরসাইকেল এবং বাইসাইকেল চালকদের মধ্যে করোনাভা বিতরণ করে। বিনামূল্যে উপকরণ পেয়ে সবাই হাসিমুখে গ্রহণ করেন এবং আনন্দ উল্লাস করে। এ সময় তারা এই উদ্যোগকে তারা স্বাগত জানান।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments