Wednesday, April 24, 2024
HomeScrollingগ্যাস লাইন বিস্ফোরণে আরও একজনের মৃত্যু

গ্যাস লাইন বিস্ফোরণে আরও একজনের মৃত্যু

অনলাইন ডেস্ক।।

রাজধানীর মিরপুরে গ্যাস লাইন থেকে বিস্ফোরণে ৭ জন দগ্ধের ঘটনায় চিকিৎসাধীন রেনু বেগম (৩৭)-এর মৃত্যু হয়েছে। এ নিয়ে এই ঘটনায় মৃত্যু হলো ৫জনের।

বুধবার সকাল ৭টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। দেশ রূপান্তরকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বার্ন ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন।

তিনি জানান, মিরপুরের দুর্ঘটনায় আইসিইউতে রেনু বেগমের মৃত্যু হয়েছে। তার শরীরের ৩৮শতাংশ দগ্ধ হয়েছিল।

আরও জানান, এর আগে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টায় মৃত্যু হয় রিনা বেগমের (৫০)। ওই রাতেই ২টা থেকে আড়াইটার মধ্যে মৃত্যু হয় রিনার ছেলে শফিকুল ইসলাম (৩৫) ও গ্যাস লাইনের মিস্ত্রি সুমনের (৪০)। আর শুক্রবার বেলা ৩টা ৪০ মিনিটে মারা যান রওশন আরা (৭০)।

একই ঘটনায় নাজনীন (২৫) ২৭ শতাংশ ও তার মেয়ে নাওশীন (৫) ১৫ শতাংশ দগ্ধ নিয়ে বার্ন ইনস্টিটিউটে ভর্তি আছেন।

গত ২৫ আগস্ট দিবাগত রাত ১২টার দিকে রাজধানীর মিরপুরে ১১ নম্বর সেকশনের একটি বাসার নিচতলায় গ্যাস রাইজার বিস্ফোরণে শিশুসহ সাতজন দগ্ধ হয়েছে।

ওই ঘটনায় দগ্ধ হন শফিকুল ইসলাম (৩৫), তার মা রিনা বেগম (৫০), সৎ মা রওশন আরা বেগম (৭০), রেনু বেগম (৩৫), পাশের ভবনের ভাড়াটিয়া নাজনীন আক্তার (২৫) ও তার মেয়ে নাওশীন তারান্নুম (৫) এবং প্রতিবেশী সুমন (৪০)।

দগ্ধ শফিকুলের ভাই ছেলে রফিকুল ইসলাম জানান, মিরপুর ১১ নম্বর সেকশনের ১১ নম্বর রোড, সি ব্লকের ওই ছয়তলা বাড়িটি তাদের। নিচতলায় তিতাস গ্যাসের লাইন লিকেজ ছিল। দুর্ঘটনার দুই দিন আগেও লিকেজ মেরামত করা হয়। কিন্তু ২৫ আগস্ট রাতে হঠাৎ বিকট আওয়াজ করে বিস্ফোরণ হয়।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments