Friday, March 29, 2024
HomeScrollingগোসলে নেমে প্রাণ গেল ৩ ছাত্রীর

গোসলে নেমে প্রাণ গেল ৩ ছাত্রীর

অনলাইন ডেস্ক।।

গাজীপুর সদর উপজেলায় একটি খালে গোসল করতে নেমে তিন ছাত্রীর মৃত্যু হয়েছে। সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে সদর উপজেলার ভাওয়াল মির্জাপুর উত্তর পানশাইল এলাকায় এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ডুবুরি দল দুই ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে। তার আগে এলাকাবাসী একজনকে জীবিত উদ্ধার করেছিলেন, তবে হাসপাতালে তার মৃত্যু হয়। এ ঘটনায় এখনো এক ছাত্রী নিখোঁজ রয়েছে।

নিহতরা হলো- পানশাইল মাদরাসার ৮ম শ্রেণির ছাত্রী আইরিন আক্তার (১৪), ভাওয়াল মির্জাপুর হাজী জমির হাইস্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী মায়া বেগম (১৫) ও সাদিয়া আক্তার রিচি (১৪)।

নিখোঁজ রয়েছে রিচির ছোট বোন শম্পা মডেল স্কুলের ৫ম শ্রেণির ছাত্রী রিয়া (১০)।

শম্পা মডেল স্কুলের প্রতিষ্ঠাতা শফিকুল ইসলাম জানান, দুপুর সোয়া ১২টার দিকে ওই চার ছাত্রী পাইনশাইল খালে গোসলে নামে। একপর্যায়ে খালের পানির স্রোতে রিচি গভীর পানিতে তলিয়ে যেতে থাকে। এ সময় তার সঙ্গীরা চিৎকার শুরু করে এবং তাকে উদ্ধারে নেমে তারাও পানিতে তলিয়ে যায়। পরে এলাকাবাসী গুরুতর অবস্থায় রিচিকে উদ্ধার করতে পারলেও অন্যদের সন্ধান পাননি।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আব্দুল হামিদ জানান, দুপুরে খবর পেয়ে টঙ্গী ফায়ার স্টেশন থেকে ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে তল্লাশি অভিযান শুরু করে। বিকেল সোয়া ৪টার দিকে খাল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়। এখনো একজনকে উদ্ধার করা যায়নি। তাকে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments