Saturday, April 20, 2024
Homeগাইবান্ধাগাইবান্ধার পলাশবাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শোক দিবস পালন

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শোক দিবস পালন

আমিরুল ইসলাম কবিরঃ

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক উপলক্ষে রবিবার গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক প্রতিযোগীতায় পুরুষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়। এর আগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

এরপর উপজেলা পরিষদের বঙ্গবন্ধু হলরুমে উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়নের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন,বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক ও ৩১ গাইবান্ধা-৩ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি ।

সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বকর প্রধান,সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একে এম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ,যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব,পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাসুদ রানা,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন,মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম,ওসি তদন্ত মতিউর রহমান,প্রেসক্লাব সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন,উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি অধ্যক্ষ সাইফুলার রহমান চৌধুরী তোতা,শহিদুল ইসলাম বাদশা,ভিপি রফিকুল ইসলাম,সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন,সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম মন্ডল,ফিরোজ কবির সুমন,তথ্য ও প্রযুক্তি গবেষণা সম্পাদক আব্দুস সালাম,শ্রম বিষয়ক সম্পাদক রেজানুর রহমান ডিপটি,যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নির্মল মিত্র,জেলা আওয়ামীলীগ সদস্য ড.মাহবুব আলম,উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক তুষার সরকার বাবু,জাতীয় শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মাহমুদুজ্জামান প্রান্ত, উপজেলা শিল্পকলা একাডেমির সদস্য জিয়াউল কবির জুম্মন ও সাংবাদিক মিলন মন্ডল সহ অন্যান্যরা।

এসময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণসহ স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments