Saturday, April 20, 2024
Homeগাইবান্ধাগাইবান্ধার পলাশবাড়ীতে র‍্যাব এর অভিযানে ১ কোটি টাকার হোরোইনসহ ২ জন আটক

গাইবান্ধার পলাশবাড়ীতে র‍্যাব এর অভিযানে ১ কোটি টাকার হোরোইনসহ ২ জন আটক

আমিরুল ইসলাম কবিরঃ

গাইবান্ধার পলাশবাড়ীতে ৩ কেজি ৮০০ গ্রাম হেরোইনসহ ২ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব। যার মূল্য প্রায় এক কোটি টাকা। এসময় একটি ট্রাকও জব্দ করা হয়।

বুধবার (১১ আগস্ট) দুপুরে র‍্যাব-১৩ সিপিসি-৩,গাইবান্ধা কোম্পানীর ফ্লাইট লেফটেন্যান্ট (মিডিয়া) মাহমুদ বশির আহমেদের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। আটককৃতরা হলেন,আল আমিন (২২) ও নয়ন মিয়া (২০)। তারা রাজশাহী জেলার বাসিন্দা।

বিজ্ঞপ্তিতে বলা হয়,র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত অস্ত্রধারী সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী,মাদক, ছিনতাইকারী,ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের বিরুদ্ধে ব্যাপক অভিযান চালিয়ে আসছে।

সরকার ঘোষিত চলমান কঠোর লকডাউনে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর অবস্থানের কারণে মাদক ব্যবসায়ীরা ছদ্মবেশ ধারণসহ নানারকম অভিনব কায়দায় বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে জড়িয়ে পড়েছে। তাছাড়া গণপরিবহণে নিষেধাজ্ঞা এবং পণ্যবাহী পরিবহণ চলাচলে সামান্য শীথিলতা থাকার সুযোগে মাদক ব্যবসায়ীরা পণ্যবাহী যানাবাহন মাদক পরিবহনের কাজে ব্যবহার করছে।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার ১০ আগস্ট বিকেলে র‍্যাব-১৩, সিপিসি-৩,গাইবান্ধা কোম্পানীর একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বৈরী হরিণমারী এলাকায় ড্রীম্যান্ড সংলগ্ন মহাসড়কের উপর জরুরী চেকপোস্ট স্থাপন করে। চেকপোষ্ট করাকালীন সন্দেহভাজন একটি ট্রাক তল্লাশী করে প্রায় এক কোটি টাকা মূল্যের ৩ কেজি ৮০০ গ্রাম হেরোইন ও মাদক বহনকৃত একটি ট্রাক জব্দ করা হয়। এসময় মাদক কারবারি আল আমিন (২২) ও নয়ন মিয়া (২০)কে আটক করা হয়েছে। আটককৃতরা রাজশাহী জেলার বাসিন্দা। তাদের বিরুদ্ধে পলাশবাড়ী থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments