Friday, March 29, 2024
Homeগোপালগঞ্জকাশিয়ানীতে শোক দিবসে আলোচনা ও দোয়া মাহফিল

কাশিয়ানীতে শোক দিবসে আলোচনা ও দোয়া মাহফিল

শেখ মোঃ ইমরান, গোপালগঞ্জ প্রতিনিধি।।

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোকদিবস উপলক্ষে বেথুড়ী ইউনিয়ন মুক্তিযুদ্ধা কমান্ড কাউন্সিলের আয়োজনে আলোচনাসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরান থেকে তেলাওয়াত, গীতাপাঠ ও জাতির পিতাসহ ১৫ আগস্টে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

শনিবার(২৭আগস্ট) দুপুর ২টায় গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার বেথুড়ীয় ইউনিয়নের রামদিয়া শান্তি আশ্রমে গোপালগঞ্জ মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল ও সাবেক কমান্ডার বদরুদ্দোজা বদরের উদ্বোধনের মাধ্যমে এ সভার আয়োজন শুরু করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-কাশিয়ানী উপজেলা পরিষদের চেয়ারম্যান সুব্রত ঠাকুর(হিল্টু)।

অনুষ্ঠানে বেথিড়ী ইউনিয়নের মুক্তিযুদ্ধা কমান্ডার কাউন্সিল বিনোদ বিহারী বিশ্বাসের সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা প্রজন্ম শেখ বুলবুল আহম্মদের সঞ্চালনায় প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও গোপালগঞ্জ জেলা পরিষদের সদস্য সোহরাফ হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাশিয়ানী উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোঃ খাজা নেওয়াজ, কাশিয়ানী উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান সোহাগী রহমান(মুক্তা) সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে অনুষ্ঠান শেষে গরীব ও দুস্থদের মাঝে তবারক বিতরণ করা হয়।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments