Friday, March 29, 2024
Homeদিনাজপুরওয়ার্ল্ড ভিশনের কর্ম-পরিকল্পনা প্রণয়ন সভায় ইউএনও

ওয়ার্ল্ড ভিশনের কর্ম-পরিকল্পনা প্রণয়ন সভায় ইউএনও

মোঃ নূর ইসলাম নয়ন।।

দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মতুর্জা আল মুঈদ বলেছেন, শিশু বান্ধব পরিবেশে ও সেবার মান উন্নয়নে সিভিএ ওয়ার্কিং গ্রুপের যথেষ্ট গুরুত্ব রয়েছে। জনগণ ও সরকারি প্রতিষ্ঠানের মধ্যে সম্পর্ক জোরদার করে বিভিন্ন সেবা সম্পর্কে ধারণা তৈরী করতে পারলে সেবা বৃদ্ধি পাবে। শিশুদের কল্যাণে সেবা প্রদানকারী ও সেবাগ্রহণকারীদেও নিয়ে যে পরিকল্পনা গ্রহণ করেছে তা বাস্তবায়িত হবে।

স্বাস্থ্যবিধি মেনে ১৮ জুলাই রোববার উপজেলা পরিষদ হলরুমে সিভিএ ওয়ার্কিং গ্রুপের আয়োজনে এবং কোতয়ালী থানা ও দিনাজপুর এপি, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর সহযোগিতায় অংশগ্রহণমূলক শীর্ষক কর্মপরিকল্পনা প্রণয়ন সভায় তিনি সভাপতির বক্তব্যে এ কথাগুলো বলেন। স্বাগত বক্তব্য রাখেন ওয়ার্ল্ড ভিশন দিনাজপুর এপি’র ভারপ্রাপ্ত ম্যানেজার দিনো দাস। আলোচ্যক হিসেবে আলোচনা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, কোতয়ালী থানার ওসি মোঃ মোজাফ্ফর হোসেন, উপজেলা সমাজসেবা অফিসার মোঃ আসাদুজ্জামান, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ আব্দুল হাই চৌধুরী, কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের উপ-মহাপরিদর্শক মোঃ মোস্তাফিজুর রহমান। বিষয়বস্তু নিয়ে বক্তব্য রাখেন স্পন্সরশীপ এন্ড চাইল্ড প্রোটেকশন অফিসার টনি উইলসন ডি কস্তা।

শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রোগ্রাম অফিসার যোহন মুরমু। মুক্ত আলোচনা করেন কোতয়ালী থানার এসআই মোঃ সালাউদ্দিন,সিভিএ (সুরক্ষা) কমিটির সভাপতি একরাম হোসেন। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ডরিস লিয়া হাসদা। সঞ্চালকের দায়িত্ব পালন করেন প্রোগ্রাম অফিসার এন্টিনা দাস। সভায় শিশুদের কল্যাণ সেবা প্রদানকারী ও সেবা গ্রহণকারীদেও নিয়ে পরিকল্পনা সভার মাধ্যমে শিশু হেল্প ডেক্স বাস্তবায়ন করতে কোতয়ালী থানায় শিশুদেও জন্য একটি কক্ষ সুসজ্জিত করার জন্য যাবতীয় উপকরণ গ্রহণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments