Saturday, April 20, 2024
Homeঅপরাধঈদের দিনে সন্ত্রাসী হামলার শিকার ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা

ঈদের দিনে সন্ত্রাসী হামলার শিকার ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা

মৌলভীবাজার সংবাদদাতা ::
কুলাউড়ায় ঈদ উল আযহার নামাজ প‌ড়ে বা‌ড়ি‌তে ফেরার পর স্থানীয়দের সা‌থে কুশল বি‌নিময়কা‌লে ‘পূর্বপ‌রিক‌ল্পিত’ সন্ত্রাসী হামলার শিকার হ‌য়ে‌ছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক সাঈদ খান শাওন।

শনিবার (১ আগস্ট) সকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুপুরে একজনকে গ্রেপ্তার করেছে কুলাউড়া থানা পুলিশ।

সাঈদ খান শাওন জানিয়েছেন, কুলাউড়া শহরের দক্ষিনবাজার জামে মসজিদে পবিত্র ইদুল আযহার নামাজ আদায় করে চাতলগাঁওস্থ নিজ বাড়িতে গিয়ে পরিবারের সবার সাথে কিছু সময় ছিলেন।

পরে সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয় মুরব্বি ইসহাক আলীর সাথে ইদের কুশল বিনিময় করে নিজ ঘরে ফেরার পথে ইসহাক আলীর বাড়ির গেইটের সামনে হটাৎ করে স্থানীয় বাসিন্দা শিবলু ও তার দুই ছেলে ইমন, সায়মন, শিবলুর ভাই লেবু মিয়া ও তার ছেলে রাব্বি শাওনকে দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালালে শাওন গুরুতর আহত হয়েছেন বলেও জানান।

পরে তার চিৎকার শুনে স্থানীয় লোকজন শাওনকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুরভি সেন ‘টেষ্টের’ জন্য মুসলিম এইড হাসপাতালে পাঠান। পরে তাকে চিকিৎসকের পরামর্শে কুলাউড়া হাসপাতালে ভর্তি করা হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে যান কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান এবং ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী।

কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, হামলায় আহত শাওনের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। হামলার ঘটনায় শিবলুর বাড়ি থেকে তাঁর ছেলে ইমনকে আটক করা হয়েছে। বাকী আসামিদেরও আটকের অভিযান অব্যাহত রয়েছে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments