Friday, March 29, 2024
HomeScrollingআশুলিয়ায় কারখানায় গুলি চালিয়ে টাকা লুট

আশুলিয়ায় কারখানায় গুলি চালিয়ে টাকা লুট

সাভারের আশুলিয়ায় নার্গিস সোয়েটার নামে একটি তৈরি পোশাক কারখানায় গুলি চালিয়ে ও ভাঙচুর করে নগদ টাকা লুট করেছে দুর্বৃত্তরা। এসময় দুর্বৃত্তদের ছোড়া গুলি ও মারধরে আহত হয়েছেন কারখানার শ্রমিকসহ দু’জন। ঘটনাস্থল পরিদর্শন করলেও পুলিশ কাউকে আটক করতে পারেনি।

রবিবার রাতে সাড়ে ৮টার দিকে আশুলিয়ার আড়িআঁড়া মোড় এলাকায় নার্গিস সোয়েটার কারখানায় এ ঘটনা ঘটে। আহত নূর আলম ও সাকিব নামে আহত একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে নূর আলম নার্গিস সোয়েটার কারখানার অপারেটর হিসেবে কর্মরত ও সাকিব অপর কারখানার শ্রমিক। কারখানার স্বত্তাধিকারী মো. রাজু অভিযোগ করে বলেন,

রবিবার রাত সাড়ে ৮টার দিকে ১০-১৫ জন দুর্বৃত্ত তার কারখানার সামনে এসে অতর্কিত গুলি ছুড়ে তাণ্ডব চালাতে থাকে। এ সময় তার কারখানার নূর আলম নামে এক শ্রমিকের পায়ে গুলি করে দুর্বৃত্তরা। এক পর্যায়ে দুর্বৃত্তরা কারখানার ভিতরে ঢুকে ক্যাশের ড্রয়ের ভেঙ্গে নগদ ৬০ হাজার টাকা লুট ও ভাঙচুর চালিয়ে পালিয়ে যায়। পরে রাস্তায় পার্শ্ববর্তী কারখানার সাকিব নামে এক পথচারী শ্রমিককেও সন্ত্রাসী মারধর করে। এরপর গুলিবিদ্ধ নূর আলম ও আহত সাকিবকে হাসপাতালে নেয়া হয়। রাতে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করে। দুর্বৃত্তদের মধ্যে এলাকার রিপন নামে একজনকে চেনা গেলেও বাকিদের চেনা যায়নি।

তিনি বলেন, মাদক ব্যবসাকে কেন্দ্র করে অন্যত্র ওই দুর্বৃত্তদের মাঝে গন্ডগোল হয়েছে। একপর্যায়ে যাওয়ার পথে দুর্বৃত্তরা অতর্কিতভাবে তার কারখানায় ঢুকে তাণ্ডব চালিয়েছে।

এ ব্যাপারে ঘটনাস্থলে পরিদর্শনকারী আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আল নূর তারেক বলেন, রাতে ১০-১৫ জনের একদল দুর্বৃত্ত নার্গিস সোয়েটার নামে ওই কারখানায় প্রবেশ করে বিবাদ সৃষ্টি করে। এ সময় নূর আলম ও সাকিব নামে দু’জন আহত হয়েছেন। এদের মধ্যে নূর আলম নামে এক শ্রমিকের পায়ে রক্তাক্ত জখম রয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। প্রাথমিকভাবে ঘটনার কারণ নিশ্চিত হওয়া যায়নি বলেও জানান তিনি।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments