Thursday, April 25, 2024
HomeScrollingআওয়ামীলীগের বিপক্ষে যারা কাজ করবে তাদের দল থেকে বাদ দেয়া হবে- বাহাউদ্দিন...

আওয়ামীলীগের বিপক্ষে যারা কাজ করবে তাদের দল থেকে বাদ দেয়া হবে- বাহাউদ্দিন নাসিম

মাদারীপুর প্রতিনিধি।।
যে বা যারা আওয়ামীলীগের বিপক্ষে কাজ করবে, আওয়ামীলীগের সম্মান নস্ট করবে, আওয়ামীলীগের সাথে থেকে আওয়ামীলীগের ক্ষতি করবে তাদের দল থেকে বাদ দেয়া হবে। শনিবার দুপুরে মাদারীপুর শহরের ইটেরপুল নিজ বাসভবনে মাদারীপুর জেলার সাংবাদিকদের সাথে মত বিনিময় বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক মাদারীপুর-৩ আসনের এমপি আফম বাহাউদ্দিন নাছিম একথা বলেন।’

তিনি আরও বলেন, শুদ্ধি অভিযান কিন্ত আওয়ামীলীগ সাথে যারা জড়িত তাদের দিয়েই শুরু হয়েছে। এবং ধাপেধাপে সকল দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে সে যদি আওয়ামীলীগের কর্মীও হয়।

এছাড়াও তিনি আরও বলেন, বর্তমান সরকার মাদারীপুরে একটি পাবলিক বিশ্ববিদ্যালয় যাতে নির্মাণ করে সেই জন্য কাজ করা হচ্ছে। আমরা আশাবাদী মাননীয় প্রধানমন্ত্রী মাদারীপুরবাসীকে একটি পাবলিক বিশ্ববিদ্যালয় নির্মাণ করে দেবেন। পাশাপাশি কেউ যদি বেসরকারি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করতে চায়; সেখানেও আমরা সহযোগিতা করবো।
এসময় আরও উপস্থিত ছিলেন, মাদারীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি মো. শাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজল কৃঞ্চ দে, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও মাদারীপুর পৌরসভার মেয়র মো. খালিদ হোসেন ইয়াদ, জেলা ছাত্রলীগের সভাপতি মো. জাহিদ হোসেন অনিক, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক বায়েজিদ হাওলাদারসহ মাদারীপুর জেলার প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মেহেদী হাসান সোহাগ
মাদারীপুর
০১৭১১১২৪৪২৫
৭-১১-২০২০

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments