Friday, April 26, 2024
Homeগণমাধ্যমঅসহায় দুই নারীর পাশে এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশন

অসহায় দুই নারীর পাশে এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশন

মোহাম্মদ ইমদাদুল হক মিলন, মাদারীপুর।
মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি ও মস্তফাপুর ইউনিয়নের দুই অসহায় নারীর পাশে এসে দাড়িয়েছেন এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশন। অসহায় দুই নারীর কথা জানতে পেরে বৃহস্পতিবার বিকেলে মানবিক সহায়তা নিয়ে হাজির এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশন।

এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আবু সোহেল মোল্লার সার্বিক সহযোগিতায় ওই দুই নারীকে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও কাপড় প্রদান করেন এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের সভাপতি মনিরুজ্জামান ফুকু।

দীর্ঘদিন যাবত মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের দেবরাজ গ্রামের হায়তন বিবি স্বামী ও সন্তান হারা এবং মস্তফাপুর পাওয়ার হাউস এলাকার বকুল বেগম মানবিক জীবনযাপন কাটাচ্ছেন। এদের মানবিক দিক বিবেচনা করে সংগঠনের পক্ষ থেকে এই খাদ্য সহায়তা করা হয়।

এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের সভাপতি মনিরুজ্জামান ফুকু জানান, ‘সদর উপজেলার ঘটমাঝি ও মস্তফাপুর ইউনিয়নের অসহায় দুই নারীর কথা আমরা জানতে পেরে তাদের জন্য আমরা মানবিক সহায়তা নিয়ে আসছি। আজকে এদেরকে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী ৮ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ১ কেজি ছোলা, চিড়া, চিনি ও ২ কেজি আলু এবং শাড়ী কাপড় দিয়ে সহযোগিতা করেছি।

এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশন দীর্ঘদিন যাবত অসহায় মানুষের মাঝে বিভিন্ন সহায়তা প্রদান করে আসছে। আমাদের এই কার্যক্রম ধারাবাহিকভাবে অব্যাহত থাকবে। ভবিষ্যতে এমন কেউ থাকলে আমাদেরকে জানালে আমরা চেষ্টা করবো তাকে সহায়তা করতে। দুই নারী এসব সহায়তা পেয়ে অনেক খুশি।

 

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments