Saturday, April 20, 2024
HomeScrolling‘হাসুমনির পাঠশালা’র আয়োজনে বুড়িগঙ্গায় শেখ হাসিনার জন্মোৎসব

‘হাসুমনির পাঠশালা’র আয়োজনে বুড়িগঙ্গায় শেখ হাসিনার জন্মোৎসব

অনলাইন ডেস্ক।।

‘হাসুমনির পাঠশালা’র আয়োজনে শপথ গ্রহণ, আলোচনা সভা ও ৭৬টি নৌকা প্রদর্শনীর মাধ্যমে ঢাকার বুড়িগঙ্গা নদীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন করা হয়েছে। বুধবার বিকেলে বুড়িগঙ্গা নদীর জিনজিনা ফেরিঘাট এলাকায় এ আয়োজন হয়।

অনুষ্ঠানে হাসুমনির পাঠশালার সভাপতি মারুফা আক্তার পপির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. আমিনুল ইসলাম খান,পানিসম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকারের অতিরিক্ত সচিব স্মৃতি কর্মকার, ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার সুভাষ কর্মকার, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি শাহীন আহমেদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ’আজকে আমাদের জন্য বিশেষ গুরুত্বপূর্ণ একটি দিন। আজকে আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন। তিনি আছেন বলেই আমরা সামনে এগোনোর সাহস পাই। তিনি আছেন বলেই আমরা দিন বদলের স্বপ্ন দেখি। আজ উন্নত বিশ্বের নেতারা আমাদের নিয়ে কথা বলেন, আমাদের অনেক দেশ উদাহরণ হিসেবে বিবেচনা করেন, তার একমাত্র কারণ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments