1. sarifhafiz48@gmail.com : livenewsdesk desk : livenewsdesk desk
  2. mehedihasan.mhs078@gmail.com : Arif Molla : Arif Molla
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud :
  4. livenewsbd24@gmail.com : Mehedi Hasan : Mehedi Hasan
শেখ হাসিনার মাতৃসুলভ আচরনে দেশ এগিয়ে যাচ্ছে : বেগম মতিয়া চৌধুরী এমপি - Livenews24
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কমিউটার ট্রেনের ছাদে ডাকাতদের হামলায় দুই যাত্রীর মৃত্যু, আহত-১ আসন্ন জামালপুর জেলা পরিষদ নির্বাচন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী মির্জা মনি ও ফারুক চৌধুরী ২৪ ঘণ্টায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ২৫৪ জন হাসপাতালে শনিবারের মধ্যেই বিমানবন্দরের পিসিআর ল্যাবে করোনা পরীক্ষা: স্বাস্থ্যমন্ত্রী দেশে করোনায় ২৪ জনের মৃত্যু দেশ যখনই এগিয়ে যায় বিএনপির নেতৃত্বে প্রতিক্রিয়াশীল একটি মহল দেশের অগ্রযাত্রার গতিকে থামিয়ে দিতে চায়: কাদের তালেবানদের মধ্যে গভীর বিভাজন ম্যাক্রোঁ-বাইডেন ফোনালাপ গৃহযুদ্ধের হুঁশিয়ারি ইমরান খানের পুরো যুক্তরাষ্ট্রকে কাঁদানো সেই তরুণীর লাশ উদ্ধার জার্মানির পেট্রোল স্টেশনের ক্যাশিয়ারকে গুলি করে হত্যা ই-কমার্স ব্যবসা বন্ধের প্রস্তাব! ২৪ ঘণ্টায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ২২৯ জন হাসপাতালে নবায়নযোগ্য জ্বালানি খাতে মার্কিন বিনিয়োগ আহ্বান প্রধানমন্ত্রীর দেশে ২৪ ঘণ্টায় করোনায় ৩৬ জনের মৃত্যু

শেখ হাসিনার মাতৃসুলভ আচরনে দেশ এগিয়ে যাচ্ছে : বেগম মতিয়া চৌধুরী এমপি

  • প্রকাশিত : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৮ শেয়ার এবং সংবাদটি পড়েছেন।

জামালপুর সংবাদদাতা।। 

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিনি রাষ্ট্রীয় দেশ পরিচালনা করছেন একই সাথে সংগঠনকে দক্ষতার সাথে অত্যন্ত প্রহরীর মত সেই ইউনিয়নের একজন কর্মী কি তার সুবিধা-অসুবিধা তার সব কিছুই তিনি খেয়াল রাখতে চেষ্টা করেন। প্রধানমন্ত্রী শুধু কর্মীবান্ধব না তিনি জনবান্ধব। তার মাতৃসুলভ আচরণে দেশ আজ এগিয়ে যাচ্ছে।
শনিবার দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বেগম মতিয়া চৌধুরী এমপি এসব কথা বলেন।
বেগম মতিয়া চৌধুরী এমপি আরও বলেন, প্রধানমন্ত্রী তার যে প্রশাসনিক দক্ষতা এবং সংগঠনের যে অভিজ্ঞতা এই অভিজ্ঞতা নিয়ে আজকে গ্রামের প্রত্যন্ত প্রান্তরে যে মা-বোন, ভাই, চাচা আছেন তাদের পাশে একটাই স্লোগান নিয়ে দাড়িয়েছে যে স্লোগান হলো কাছে আছি, পাশে আছি এবং যুগ যুগ ধরে আওয়ামী লীগ জনগণের কাছে থাকবে পাশে থাকবে এটাই হলো আওয়ামী লীগের প্রতিজ্ঞা এবং প্রতিশ্র“তি। তিনি বলেন, আজকে বাংলাদেশ উন্নয়নশীল দেশের খাতায় নাম লিখিয়েছেন কার নেতৃত্বে শেখ হাসিনার নেতৃত্বে। অথচ একটা দেশ যখন এগিয়ে যায় সে দেশ আর পিছিয়ে যায়না। কিন্তু ১৯৯৬ থেকে ২০০১ সাল পর্যন্ত আমরা দেখতে পেলাম বিএনপি এবং তত্বাবধায়ক সরকারের নেতৃত্বে আবার বাংলাদেশ সেই হতদরিদ্র বা সেই উন্নয়নশীলতার খাত থেকে বাংলাদেশের নামটি বাদ পড়ে। পরবর্তীতে আবার শেখ হাসিনা ক্ষমতায় আসার পরে আমরা উন্নয়নশীল দেশে যাওয়ার জন্য আমাদের সমস্ত প্রস্তুতি নয়, আজকে আমরা দৃঢ় প্রতিজ্ঞতাবদ্ধের দিকেই হাটছি।

বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, দীর্ঘ সতের মাস পর আগামীকাল থেকে খোলা হচ্ছে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান। স্বাস্থ্যবিধি মেনে পাঠদান করলে করোনা ভাইরাসের সংক্রমণ বাড়ার সম্ভাবনা কম। তার পরেও সংক্রমণ বেড়ে যাবার আশঙ্কা দেখা দিলে প্রয়োজনে শিক্ষা প্রতিষ্ঠান ফের বন্ধ করে দেয়া হবে।
শিক্ষা মন্ত্রী বলেন, কোন শিক্ষার্থী বা তার পরিবারের কেউ করোনা ভাইরাসে সংক্রমিত হলে বা উপসর্গ থাকলে তাদেরকে বিদ্যালয়ে না পাঠানোর অনুরোধও করেন তিনি।

পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনী বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।
পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক বাবু অসীম কুমার উকিল, সদস্য মারুফা আক্তার পপি, উপাধ্যক্ষ রেমন্ড আরেং, সাবেক ভূমিমন্ত্রী রেজাউল করিম হীরা, সাবেক সংস্কৃতি মন্ত্রী আবুল কালাম আজাদ এমপি, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি, ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি, জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বেগম হোসনে আরা ও জামালপুর পৌরসভার মেয়র ছানোয়ার হোসেন ছানু।
ত্রি-বার্ষিক সম্মেলনের প্রধান বক্তার বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী।
সম্মেলন সঞ্চালনা করেন জামালপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ।
সম্মেলনের প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে আগামী তিন বছরের জন্য সর্বসম্মতিক্রমে মাসুম রেজা রহিমকে সভাপতি ও ছানোয়ার হোসেন ছানুকে সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করা হয়।

আপনার পছন্দের লিংকের মাধ্যমে সংবাদটি শেয়ার করুন, আমাদের সাথেই থাকুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ দেখুন
© All rights reserved © 2021
Design & Development By : JM IT SOLUTION