Wednesday, April 24, 2024
HomeScrollingরিলিজ হলো ফারুকীর ‘লেডিজ অ্যান্ড জেন্টলমেন’

রিলিজ হলো ফারুকীর ‘লেডিজ অ্যান্ড জেন্টলমেন’

অনলাইন ডেস্ক।। 

নির্ধারিত সময়ের ১৫ মিনিট আগেই ওয়েব প্ল্যাটফর্মে সিরিজ নিয়ে অভিষেক হয়ে গেল মোস্তফা সরয়ার ফারুকীর। যদিও ঘড়ির কাটা বৃহস্পতিবার দিবাগত রাত ১২টায় পৌঁছানোর অপেক্ষা ছিল নির্মাতার ভক্তরা।

আট পর্বে মোট ৪ ঘণ্টা ৯ মিনিটের সিরিজ ‘লেডিজ অ্যান্ড জেন্টলমেন’। দেখতে দেখতে ভোর! তারপরও নিজের মতামতটুকু সোশ্যাল মিডিয়ায় জানাতে ভুললেন না দর্শকেরা।

ফেইসবুকে একাধিক গ্রুপে ইতিমধ্যে ‘লেডিজ অ্যান্ড জেন্টলমেন’ সিরিজের প্রতিক্রিয়া লক্ষ্য করা যাচ্ছে। প্রাথমিকভাবে মোটামুটি সব রিভিউ-ই পজিটিভ। অনেকেই বলছেন, এখন পর্যন্ত ওয়েবে বাংলায় নির্মিত সেরা সিরিজ এটি।

সিরিজ প্রিমিয়ার হওয়ার পরপরই ফারুকী ফেইসবুকে লেখেন, “লেডিজ অ্যান্ড জেন্টলমেন’ ১৫ মিনিট আগেই লাইভ হয়ে গেল!  এনজয়!

এবং পুরোটা শেষ করে আমাদেরকে জানাতে পারেন কেমনে লাগলো! আমরা অনুপ্রাণিত বোধ করবো! আমি ইদানিং আবেগ লুকিয়ে ফেলা মানুষ! কিন্তু এটা বলতে দ্বিধা নাই, গত চার বছর ধরে ছটফট করছি আমার কাজ নিয়ে আপনাদের সামনে আসার জন্য! ছবি বানাইছি, কিন্তু দেখাতে পারি নাই! সুতরাং আজকে এই যে আপনাদের কাছে আবার আসতে পারা, এটা ডেফিনেটলি আমাকে ইমোশনাল করছে!

সিরিজটা দেখতে থাকেন! তারপর কথা হবে ইনশাল্লাহ। লাভ ইউ অল!”

‘লেডিজ অ্যান্ড জেন্টলমেন’-এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তাসনিয়া ফারিণ, আফজাল হোসেন, মামুনুর রশীদ, চঞ্চল চৌধুরী, হাসান মাসুদ, সাবেরী আলম, মুকিত জাকারিয়া, মারিয়া নূর, শরাফ আহমেদ জীবনসহ অনেকে।

সিরিজটি প্রচার হচ্ছে ভারতীয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম জি ফাইভে। বিনামূল্যে দেখা যাচ্ছে বাংলাদেশ থেকে। তবে বিজ্ঞাপনের জটিলতা এড়াতে সাবক্রিপশনের কথা বলা হচ্ছে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments