Friday, March 29, 2024
Homeজয়পুরহাটমুঠোফোনে প্রেম, স্বামীর টাকা পয়সা ও স্বর্নলংকার নিয়ে পালালেন স্ত্রী

মুঠোফোনে প্রেম, স্বামীর টাকা পয়সা ও স্বর্নলংকার নিয়ে পালালেন স্ত্রী

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি:

পরকীয়ায় জড়িয়ে স্বামীর টাকা-পয়সা ও স্বর্ণালংকার নিয়ে জামালপুরে প্রেমিকের কাছে পালিয়ে এসেছেন লক্ষ্মীপুরের জান্নাতুল ফেরদৌস কান্তা (২২) নামে এক গৃহবধূ। এ ঘটনায় নিজ জেলায় একটি মামলা করেছেন ওই গৃহবধূর স্বামী।

জানা গেছে, ২০১৮ সালে লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার সাতার পাড়া গ্রামের সহিত উল্যাহ বেপারির ছেলে শরিফ হোসেন বেপারির সঙ্গে একই উপজেলার লামচর ইউনিয়নের কাশিম নগর গ্রামের কামরুল হাসানের মেয়ে জান্নাতুল ফেরদৌস কান্তার বিয়ে হয়। তাদের সংসারে খাদিজা সুলতানা ইকরা নামে জন্ম নেয় একটি কন্যা সন্তান। ওই কন্যা সন্তানের বয়স পাঁচ বছর। এরমধ্যেই কান্তার সঙ্গে জামালপুর জেলার মাদারগঞ্জ পৌরসভার গাবের গ্রামের জাহাঙ্গীর আকন্দের ছেলে সবুজ মিয়ার (২৪) মোবাইলে পরিচয় হয়। পরিচয়ের পর তাদের মধ্যে পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্ক গভীর হলে সন্তান রেখে স্বামীর টাকা-পয়সা ও স্বর্ণালংকার নিয়ে প্রেমিকের হাত ধরে পালিয়ে যায় কান্তা।

গৃহবধূ কান্তার স্বামী অভিযোগ, পরকীয়ায় জড়িয়ে তার স্ত্রী কান্তা পাঁচ বছরের কন্যা সন্তান রেখে ৩ লাখ ৮০ হাজার টাকার স্বর্ণালঙ্কার ও নগদ ৪ লাখ টাকা সাথে নিয়ে প্রেমিক সবুজকে নিয়ে পালিয়ে যায়। এ বিষয়ে লক্ষ্মীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের হয়েছে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments