Saturday, April 20, 2024
HomeScrollingমাদারীপুরে সড়ক দুর্ঘটনায় এক অটোচালক নিহত

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় এক অটোচালক নিহত

হাফিজুল শরিফ।।

ঢাকা-বরিশাল মহাসড়কের মস্তফাপুর পাওয়ার হাউজের সামনে শ্যামলী পরিবহনের ধাক্কায় অটো খাদে পড়ে ইয়ার হোসেন খান(৩৫) নামে এক অটো চালক নিহত হয়েছে।
এছাড়াও আহত হয়েছে দুইজন আহতদের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।ঘটনাট ঘটেছে শনিবার দুপুরে মাদারীপুর সদর উপজেলা মস্তফাপুর ইউনিয়নের পাওয়ার হাউজের সামনে ঢাকা-বরিশাল মহাসড়কে। মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের ঝিকরহাটি গ্রামে ইলিয়াস খানের ছেলে ইয়ার হোসেন খান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মাদারীপুর সদর উপজেলা মস্তফাপুর ইউনিয়নের পাওয়ার হাউজের সামনে ঢাকা-বরিশাল মহাসড়কে তাতীবাড়ীগামী একটি অটো যাত্রী নিয়ে যাচ্ছিলো এসময় দ্রুতগামী ঢাকা থেকে বরিশালগামী শ্যামলী পরিবহন পিছন থেকে অটোটিকে ধাক্কা দিলে পাশে খাদে পড়ে অটোটি ধুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থল থেকে আহত অবস্থায় তিনজনকে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার একজনকে মৃত্যু ঘোষণা করে বাকি আহত দুজনকে সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ফয়জুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় তিনজন কে আহত অবস্থায় সদর হাসপাতালে নিয়ে আসলে একজন নিয়ে আসার আগেই তার মৃত্যু হয় এবং বাকি দুজনকে আমরা ভর্তি করে চিকিৎসা দিচ্ছি।

মস্তাপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম রসুল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা ঘটনা শুনে ঘটনাস্থলে গিয়ে আহতদের সদর হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি এবং শ্যামলী পরিবহনটি ডাসার উপজেলা ভাঙ্গা ব্রিজ থেকে আটক করি। তবে আগেই চালক পরিবহন রেখে পালিয়ে যায়।

MHS /ln24bd

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments