1. sarifhafiz48@gmail.com : livenewsdesk desk : livenewsdesk desk
  2. mehedihasan.mhs078@gmail.com : Arif Molla : Arif Molla
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud :
  4. livenewsbd24@gmail.com : Mehedi Hasan : Mehedi Hasan
বেনাপাল স্থল বন্দরে সিসিটিভি ও গেইটপাস সিস্টম কাজের উদ্ধাধন - Livenews24
বুধবার, ২৫ মে ২০২২, ০৯:৪২ অপরাহ্ন
শিরোনাম :
ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) অপারেট শুরুর আগে দেখে নেওয়া সম্ভব ভেতরে কী আছে: জাফর ইকবাল বর্তমান পরিস্থিতি থেকে বের হতে হবে ঘুম থেকে জেগে উঠতে হবে মুক্তির পথ দেখতে হবে: মির্জা ফখরুল আমরা কারো মতামত উপেক্ষা করিনি: সিইসি সবচেয়ে বেশি হজযাত্রী ঢাকায় কাঁচা লবণ ও চায়ে চিনি না খাওয়ার পরামর্শ চিকিৎসকদের বাংলাদেশকে ২০২৬ সালে এলডিসি থেকে স্নাতক হওয়ার সুপারিশ করা হয়েছে: প্রধানমন্ত্রী আমরা মানুষকে দখল ও দূষণ সম্পর্কে সচেতনতা করতে পেরেছি: নৌপরিবহন প্রতিমন্ত্রী বাংলাদেশ ক্রিকেটের উন্নয়নে সহায়তার আশ্বাস আইসিসির সেঞ্চুরি ও রেকর্ড গড়া জুটিতে মুশফিক-লিটনের দিন প্রধানমন্ত্রীকে কটাক্ষ করার প্রতিবাদে জামালপুরে জেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল বিরামপুরে এক গরু ব্যবসায়ী নিখোঁজ আলেম সমাজসহ ইসলামপন্থিরা যেকোনো বিপদে-দুর্যোগে মাঠে আছেন: চরমোনাই পীর ফখরুলের মুখে গণমাধ্যমের স্বাধীনতার কথা ‘ভূতের মুখে রাম নাম’: ওবায়দুলকাদের হাসপাতালে হাজি সেলিম খালেদা জিয়াকে নিয়ে কটুক্তির প্রতিবাদে জামালপুরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

বেনাপাল স্থল বন্দরে সিসিটিভি ও গেইটপাস সিস্টম কাজের উদ্ধাধন

  • প্রকাশিত : শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ১০২ শেয়ার এবং সংবাদটি পড়েছেন।

যশোর প্রতিনিধি :বেনাপাল স্থল বন্দরে সিসিটিভি ও গেইটপাস সিস্টেম স্থাপন কাজর শুভ উদ্ধাধন করা হয়েছে। শনিবার বেলা ১২ টার সময় সিসিটিভি ও গেইটপাস সিস্টেম স্থাপন কাজের উদ্ধোধন করেন নো-পরিবহন মন্ত্রনালয়ের সচিব মাহাম্মদ মেজবাহ উদ্দিন চধুরী। এ সময় উপস্থিত ছিলেন স্থল বন্দর চেয়ারম্যান কে এম তরিকুল ইসলাম, প্রকল্প পরিচালক যুগ্ম-সচিব সরোয়ার হোসেন, বেনাপোল কাস্টমস কমিশনার আজিজুর রহমানসহ অন্যান্য সরকারী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।
বিশ্ব ব্যাংকর আর্থিক সহযাগিতায় ১৩.৫০ কোটি টাকা ব্যয়ে বন্দর এলাকায় বিভিন স্থানে ৩৭৫টি আধুনিক মানের সিসিটিভি ক‍্যামেরা স্থাপন ও পণ্যবাহী গাড়ীসহ বন্দর ব্যবহারকারীদের উন্নত ও নিরাপদ সেবা প্রদানর জন্য এ্যাকসেস কট্রোল সিস্টেম স্থাপন করা হবে। এতে ব‍্যবহারের মাধ্যম নিরাপদ আমদানী-রপ্তানী বানিজ্য ও যাত্রী সেবা নিশ্চিত করা সম্ভব হবে।
উদ্ধোধনী শেষে নো-পরিবহন মন্ত্রণালয়ের সচিব মাহাম্মদ মেজবাহ উদ্দিন চধুরী আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনাল মিলনায়তনে স্থানীয় সিএন্ডএফ ব্যবসায়ীদের সাথে মত বিনিময় করেন।

LN/Arif

আপনার পছন্দের লিংকের মাধ্যমে সংবাদটি শেয়ার করুন, আমাদের সাথেই থাকুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ দেখুন
© All rights reserved © 2021
Design & Development By : JM IT SOLUTION