Friday, March 29, 2024
HomeScrollingবঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনে দামে এই আওয়ামী লীগ প্রতিষ্ঠিত- শাজাহান খান

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনে দামে এই আওয়ামী লীগ প্রতিষ্ঠিত- শাজাহান খান

 

মাদারীপুর প্রতিনিধি।।
মাদারীপুর-২ আসনের সাংসদ, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি শাজাহান খান বলেন, আওয়ামী লীগ ত্যাগের মধ্যে দিয়ে প্রতিষ্ঠিত দল, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনে দামে এই আওয়ামী লীগ প্রতিষ্ঠিত হয়েছে। আজ তার সুযোগ্য কন্যা আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারনে দিনে দিনে আওয়ামী লীগ অনেক দুর এগিয়ে যাচ্ছে। আজ বাংলাদেশকে একটি উন্নয়নশীল দেশ পরিনত করে উন্নত বাংলাদেশ গড়ে দেশকে একটি স্মার্ট বাংলাদেশে পরিনত করার ঘোষণা দিয়েছে। আজ বৃহস্পতিবার(৯ মার্চ) বিকালে মাদরীপুর জেলার রাজৈর উপজেলায় বাংলাদেশ আওয়ামীলীগের কবিরাজপুর ইউনিয়ন ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

শাজাহান খান আরও বলেন, শেখ হাসিনার আমলে বাংলাদেশের গ্রামকে শহরে পরিনত করেছে। এই শেখ হাসিনার আমলে মুক্তিযোদ্ধারা বিভিন্নভাবে সম্মানিত হচ্ছে। শেখ হাসিনা ক্ষমতায় আছে বলে দেশে উন্নয়ন হচ্ছে, আবারও ক্ষমতায় আসলে এদেশে আরো উন্নয়ন হবে।

রাজৈর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক সাহাবুদ্দিন সাহার উদ্বোধক ও কবিরাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে ও
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পাভেলুর রহমান শফিক খান, এমপির মাদারীপুরের স্থানীয় প্রতিনিধি আজিজুল হক খান, এমপির রাজৈরের স্থানীয় প্রতিনিধি আ.ফ.ম ফুহাদসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

MHS /ln24bd

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments