Saturday, April 20, 2024
HomeScrollingগাইবান্ধার পলাশবাড়ীতে ২দিন ব্যাপী “টিওটি” প্রশিক্ষণের সমাপনী

গাইবান্ধার পলাশবাড়ীতে ২দিন ব্যাপী “টিওটি” প্রশিক্ষণের সমাপনী

আমিরুল ইসলাম কবিরঃ

গাইবান্ধায় ঢাকা মোহাম্মাদপুরের বে-সরকারী সংস্থা মাদার এন্ড চাইন্ড ইন্টিগ্রেল ওয়েলফেয়ার অর্গানাইজেশন (এমসিআইডাব্লিউও)’র পলাশবাড়ী প্রফেসরপাড়াস্থ প্রকল্প কার্যালয়ে দুঃস্থ মহিলা উন্নয়ন (ভিজিডি) কর্মসূচী ২০২১-২০২২ চক্রে নিয়োগপ্রাপ্তদের ২দিন ব্যাপী ‘টিওটি’ প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান গতকাল বিকালে অনুষ্ঠিত হয়েছে।

পলাশবাড়ী এবং সুন্দরগঞ্জের অর্ধ অংশের জন্য মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক নির্বাচিত/কার্যাদেশপ্রাপ্ত এনজিও এমসিআইডাব্লিউও-এর ১০জন এবং গাইবান্ধা সদর উপজেলার জন্য স্থানীয় এনজিও কমিউনিটি ম্যানেজমেন্ট সেন্টার (সিএমসি)’র ৭জন নিয়োগপ্রাপ্ত কর্মী মহিলা বিষয়কের নির্দেশিত বিষয়ভিত্তিক প্রশিক্ষণ গ্রহন করেন। প্রশিক্ষণে সহায়ক হিসেবে দায়িত্ব পালন করেন এমসিআইডাব্লিউও’র রিসোর্স পুলের অন্যতম সদস্য জুয়েল বিশ্বাস ও সিএমসি’র চীফ এ্যাডভাইজার মোহাম্মদ দেলোয়ার হোসেন।

সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন,এমসিআইডাব্লিউও’র পরিচালক (প্রশাসন) গাব্রিয়েল মন্ডল এবং সিএমসি’র প্রধান নির্বাহী আমিনুল ইসলাম সরদার। উল্লেখ্য যে,প্রশিক্ষণ প্রাপ্ত কর্মীগণ ভিজিডি উন্নয়ন প্যাকেজ সেবার আওতায় উপকারভোগীদেরকে সামাজিক সচেতনতা,জীবন দক্ষতা ও আয়বৃদ্ধিমূলক কর্মকান্ড (আইজিএ) প্রশিক্ষণ প্রদান করবে এবং সঞ্চয় সংগ্রহ ও ব্যবস্থাপনায় মহিলা বিষয়ক অধিদপ্তরকে সার্বিক সহযোগিতা প্রদান করবে। যার ফলশ্রুতিতে উপকারভোগীদের জীবনযাত্রায় ইতিবাচক পরিবর্তন সাধিত হবে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments