Friday, March 29, 2024
HomeScrollingগাইবান্ধার পলাশবাড়ীতে দুই ইউনিয়নে ভোটের দাবীতে মানববন্ধন

গাইবান্ধার পলাশবাড়ীতে দুই ইউনিয়নে ভোটের দাবীতে মানববন্ধন

আমিরুল ইসলাম কবিরঃ

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ৪নংবরিশাল ইউনিয়নে দীর্ঘ ১৯ বছর যাবৎ ভোট না হওয়ায় ৩য় ধাপের তফসীলে বরিশাল ইউনিয়ন অন্তর্ভুক্ত না থাকায় ভোটের দাবীতে বিশাল এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বরিশাল ইউনিয়ন ভোটাধিকার বাস্তবায়ন পরিষদের আয়োজনে ১৭ অক্টোবর রবিবার সকালে উপজেলার বরিশাল ইউনিয়নের জুনদহ বাজার এলাকায় ঢাকা রংপুর মহাসড়কের উপর সর্বস্তরের মানুষের অংশ গ্রহণে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ভোটাধিকার বাস্তবায়ন পরিষদের আহবায়ক প্রভাষক শামিম মিয়ায় সভাপতিত্বে এ মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ভিপি রফিকুল ইসলাম,ভোটাধিকার বাস্তবায়ন পরিষদের সদস্য সচিব আব্দুস সামাদ মন্ডল,যুগ্ম আহবায়ক শামিম প্রধান,আব্দুল হালিম, আবুল হোসেন,আব্দুস সোবাহান,সদস্য মতলুবর রহমান মিঠু,রবিউল ইসলাম, মাহফুজ সরকার,খলিলুর রহমান,আশরাফুল ইসলাম রায়হান,মাজেদুর,সোবাহান, ময়নুল হক সহ অন্যান্যরা।

অপরদিকে,১৬ অক্টোবর সন্ধ্যায় উপজেলার ১নং কিশোরগাড়ী ইউনিয়নের গনেশপুর বাজার নামক স্থানে কিশোরগাড়ী ইউনিয়নের ভোটাধিকার বাস্তবায়ন কমিটির আয়োজেন এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। কিশোরগাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মাহবুব প্রধানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতোয়ার রহমানের সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন,সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী গোলাম মোস্তফা, জাকির হোসেন লিটন,আমজাদ হোসেন, এনামুল মন্ডল,শাহীন মন্ডল, সাজু প্রামানিক,লুৎফর রহামন, বাবলু মিয়া,সংরক্ষিত মহিলা আসনের সম্ভব্য প্রার্থী জেসমিন আক্তার প্রমুখ। বক্তারা,৪র্থ ধাপে তফসীলে কিশোরগাড়ী ও বরিশাল ইউনিয়নকে অন্তর্ভূক্ত করে দ্রুত ভোটাধিকার বাস্তবায়নে নির্বাচনের দাবী জানান এবং ভোটাধিকার বাস্তবায়ন না হওয়া পর্যন্ত তাদের আন্দোলন চালিয়ে যাওয়ায় জন্য উপস্থিত সকলে অঙ্গীকার করেন।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments