Saturday, April 20, 2024
Homeবিনোদনক্ষমা চাইলেন সালমান

ক্ষমা চাইলেন সালমান

অনলাইন ডেস্ক।।

সালমান খানের প্রযোজনায় ‘হিরো’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ হয়েছিল আথিয়া শেঠির। বিপরীতে ছিলেন আরেক স্টারকিড সুরজ  পাঞ্চালি।

আথিয়ার বাবা সুনীল শেঠির সঙ্গে সালমানের বন্ধুত্ব অনেক দিনের। এমন সুমধুর সম্পর্ক হওয়া সত্ত্বেও আথিয়ার জন্য ভাই আরবাজের চ্যাট শো’তে এসে ক্ষমা চাইলেন ভাইজান।

সালমানকে আরবাজ জিজ্ঞাসা করেন, ক্যাটরিনা কাইফ, আথিয়া শেঠি ও সঙ্গীতা বিজলানি— এই তিন তারকার মধ্যে ইনস্টাগ্রামে কাকে ফলো করেন না?

বেশ খানিক ভেবে সালমান উত্তর দেন, সঙ্গীতা। যদিও আরবাজ মনে করিয়ে দেন, এই উত্তর সঠিক নয়। দুই সাবেককে ইনস্টাগ্রামে ফলো করলেও সালমান ফলো করেন না বন্ধু-কন্যা আথিয়াকে। আরবাজের এই উত্তরেই খানিক বিড়ম্বনার মধ্যে পড়েও পর মুহূর্তেই নিজেকে সামলে নিয়ে আথিয়াকে ‘সরি’ বলেন অভিনেতা।

সালমান জানান, তার ভুল হয়েছে। এবার থেকে তিনিও আথিয়াকে ইনস্টাগ্রামে অনুসরণ করবেন।

প্রিয় বন্ধুর এই মিষ্টি ‘ক্ষমা’ চাওয়ায় আপ্লুত সুনীল শেঠি। সংবাদমাধ্যমকে এই প্রসঙ্গে বলেন, “ও যা করে মন থেকে করে। আথিয়াকে অনস্ক্রিন সরি বলছে ও। ভীষণ মিষ্টি লেগেছে আমার। ওদের দুজনের সম্পর্কও ভীষণ সুন্দর। আর যদি আমাকে জিজ্ঞাসা করেন, সালমানের সঙ্গে আমার সম্পর্ক আমি প্রতি মুহূর্তে উপভোগ করি। সরি বলতে অনেক দম লাগে… খুব সুন্দর।”

সালমানের হাত ধরে বলিউডে এলেও খুব একটা নাম করতে পারেননি আথিয়া। আপাতত ক্রিকেটার কে এল রাহুলের সঙ্গে সম্পর্ক নিয়েই নিয়মিত খবরে আসেন তিনি।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments