1. sarifhafiz48@gmail.com : livenewsdesk desk : livenewsdesk desk
  2. mehedihasan.mhs078@gmail.com : Arif Molla : Arif Molla
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud :
  4. livenewsbd24@gmail.com : Mehedi Hasan : Mehedi Hasan
করোনায় ৫ জনের মৃত্যু ৪৮০ শনাক্ত - Livenews24
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপড় কিনতে ক্রেতা সেজে এসে কাপড় চুরি, ধরা পড়ে হলো জেল বিএনপি রাজনৈতিক দল নয়, পাকিস্তানের এজেন্ট: শেখ সেলিম ‘কৃষক আমাদের জাতির মেরুদণ্ড’- ড.আবদুস সোবহান গোলাপ জাতীয় গ্রিডে যুক্ত হলো ৪০০ মেগাওয়াট বিদ্যুৎ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে একটি উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে হবে- শাজাহান খান আমার মনে হয় বিরোধীরা চোখ থাকতেও অন্ধ জানুয়ারি থেকে ব্যাংকে ডলার সংকট থাকবে না: সালমান এফ রহমান বিরামপুরে বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ পালিত খবর প্রকাশের পর পলাশবাড়ীতে কাঠ পুড়িয়ে কয়লা তৈরীর কারখানা ভেঙে গুড়িয়ে দিলেন প্রশাসন মেসির জন্য অপেক্ষা ও প্রার্থনা কালকিনিতে দুই চেয়ারম্যানের সংঘর্ষ, বোমার আঘাতে ওসিসহ আহত ১০ সশস্ত্র বাহিনীর শহীদদের প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা সশস্ত্র বাহিনীর শহীদদের প্রতি রাষ্ট্রপতির শ্রদ্ধা জাতির আস্থার প্রতীক হিসেবে গড়ে উঠেছে সশস্ত্র বাহিনী সশস্ত্র বাহিনী জাতির গর্ব ও আস্থার প্রতীক: রাষ্ট্রপতি

করোনায় ৫ জনের মৃত্যু ৪৮০ শনাক্ত

  • প্রকাশিত : শনিবার, ১ অক্টোবর, ২০২২
  • ৫৫ শেয়ার এবং সংবাদটি পড়েছেন।

অনলাইন ডেস্ক।।

দেশে সর্বশেষ ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পাঁচজনের মৃত্যু হয়েছে। আগের দিনের চেয়ে মৃত্যুর সংখ্যা বাড়লেও শনাক্ত রোগীর সংখ্যা কমেছে।

শনিবার (১ অক্টোবর) স্বাস্থ্য অধিদপ্তরের বুলেটিনে জানান হয়, সকাল পর্যন্ত আগের ২৪ ঘণ্টায় ৩ হাজার ১২১টি নমুনা পরীক্ষা করে ৪৮০ জন নতুন রোগী শনাক্ত হয়। আগের দিন এই সংখ্যা ছিল ৭০৮ জন।

২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার দাঁড়িয়েছে ১৫ দশমিক ২৮ শতাংশে; আগের দিন এই হার ছিল ১৪ দশমিক ৬৬ শতাংশ।

নতুন রোগীদের নিয়ে দেশে মোট শনাক্ত কোভিড রোগীর সংখ্যা বেড়ে ২০ লাখ ২৫ হাজার ৬৭৭ জন হয়েছে। আরও পাঁচজনের মৃত্যুতে মৃতের মোট সংখ্যা বেড়ে হয়েছে ২৯ হাজার ৩৬৮ জন।

২৪ ঘণ্টায় ৪৪৩ জন কোভিড রোগীর সেরে ওঠার তথ্য দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। তাদের নিয়ে এ পর্যন্ত সুস্থ হলেন ১৯ লাখ ৬৫ হাজার ৬৩১ জন।

সর্বশেষ ২৪ ঘণ্টায় যে ৪৮০ জন রোগী শনাক্ত হয়েছে, তাদের ৩৯৭ জনই ঢাকা বিভাগের বাসিন্দা। গত একদিনে রংপুর বাদে দেশের সবকটি বিভাগের ১৯টি জেলায় করোনাভাইরাসের রোগী শনাক্ত হয়েছে। যে পাঁচজনের মৃত্যু হয়েছে তাদের দুইজন ঢাকা বিভাগের, দুইজন রংপুর বিভাগের এবং একজন ছিলেন সিলেট বিভাগের বাসিন্দা।

প্রসঙ্গত, বাংলাদেশে করোনাভাইরাসের প্রথম সংক্রমণ ধরা পড়েছিল ২০২০ সালের ৮ মার্চ। ডেল্টা ভ্যারিয়েন্টের ব্যাপক বিস্তারের মধ্যে গত বছরের ২৮ জুলাই দেশে রেকর্ড ১৬ হাজার ২৩০ জন নতুন রোগী শনাক্ত হয়।

 

 

আপনার পছন্দের লিংকের মাধ্যমে সংবাদটি শেয়ার করুন, আমাদের সাথেই থাকুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ দেখুন
© All rights reserved © 2021
Design & Development By : JM IT SOLUTION